আয়ুষ্মান খুরানা অভিনীত রোম-কম ড্রিম গার্ল (Dream Girl 2) এর সিক্যুয়েল ড্রিম গার্ল 2 পায়, এবং অনন্যা পান্ডে নুশরাত ভরুছাকে মহিলা প্রধান হিসাবে প্রতিস্থাপন করেন। ছবিটির আনুষ্ঠানিক ঘোষণার টিজার শুক্রবার মুক্তি পেয়েছে এবং ছবিটি ২০২৩ সালের ২৯ জুন। ২০২৩ সালের ঈদে মুক্তি পাবে।

ভিডিওতে, আয়ুষ্মান বলিউডের (Dream Girl 2) নিস্তেজ পর্যায়কে হাইলাইট করেছেন এবং তিনি তার বন্ধুদের সাথে এটি নিয়ে আলোচনা করেছেন। অভিনেতা আরও বলেছেন যে বলিউডের জন্য তার একটি বিশেষ ‘পূজা’ থাকবে এবং এটি ঈদে হবে। তারপরে, আয়ুষ্মান পূজাকে ডাকেন, এবং তিনি পরেশ রাওয়াল, আন্নু কাপুর, মনজ্যোত সিং এবং আশরানির একটি দল নিয়ে তার ফিরে আসার বিষয়টি নিশ্চিত করেন। তারপর অনন্যা পান্ডে আসেন এবং ছবিতে তার উপস্থিতি নিশ্চিত করেন।

এএনআই-তে শেয়ার করা একটি বিবৃতি অনুসারে, আয়ুষ্মান বলেছেন, “আমি `ড্রিম গার্ল 2′ (Dream Girl 2) নিয়ে খুব মুগ্ধ!` এটি বালাজি মোশন পিকচার্সের সাথে আমার দ্বিতীয় আউটিং এবং আমি একতাকে কৃতজ্ঞ যে সে এই ফ্র্যাঞ্চাইজটিকে এগিয়ে নিয়ে গেছে এবং এটিকে আরও বড় করেছে৷ আমি রাজ-এ একজন বন্ধু পেয়েছি এবং তার সাথে আবার জুটি বাঁধতে পারাটা রোমাঞ্চকর। অনন্যা পান্ডে আমার সাথে জুটি বেঁধেছে এবং আমি আমাদের রসায়ন সম্পর্কে দর্শকদের প্রতিক্রিয়া দেখার অপেক্ষায় আছি।”

অনন্যাকে শেষ দেখা গিয়েছিল বিজয় দেবেরকোন্ডার সঙ্গে স্পোর্টস ড্রামা লিগারে।

আরও পড়ুন :Chicken wings: রেস্টুরেন্ট স্টাইল চিকেন উইংস বানিয়ে ফেলুন খুব অল্প সময়ে,জেনে নিন রেসিপি