বলিউড ডিভা উর্বশী রাউতেলা (Urvashi Rautela) সম্প্রতি তার ইনস্টাগ্রাম স্টোরিতে পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহ সমন্বিত একটি সম্পাদিত রোমান্টিক রিল ভিডিও শেয়ার করার পরে আবারও ট্রোলের লক্ষ্যে পরিণত হয়েছেন। উর্বশী, তার স্টোরিতে একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাকে দুবাই স্টেডিয়ামে ভারত বনাম পাকিস্তান ম্যাচ উপভোগ করতে দেখা যায়। আতিফ আসলামের গান কোই তুঝকো না মুজসে চুরা লে এর সাথে সাম্প্রতিক ম্যাচ থেকে পাকিস্তানি ফাস্ট বোলার নাসিম শাহের ঝলকও দেখা যায় । উর্বশী ক্লিপটি দেওয়ার পরপরই, তিনি একজন পাকিস্তানি ক্রিকেটারের সাথে একটি ভিডিও শেয়ার করার জন্য নেটিজেনদের ক্রোধের মুখোমুখি হন।

যাইহোক, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের অন্য একটি অংশ তাদের টুইটগুলিতে ঋষভ পন্তকে টেনে নিয়ে হাসিখুশি মেমস ভাগ করার সুযোগ নিয়েছিল। উর্বশী রাউতেলা (Urvashi Rautela) , নাসিম শাহ এবং ঋষভ পন্তের মিম এখন ইন্টারনেটে ভাইরাল ।

২০১৯ সালে, ঋষভ পন্ত উর্বশীর (Urvashi Rautela) সাথে ডেটিং গুজব উড়িয়ে দিয়েছিলেন এবং বান্ধবী ইশা নেগির সাথে তার সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন। ঋষভ ইনস্টাগ্রামে ইশার সাথে একটি ছবি শেয়ার করেন এবং তার জন্য একটি বার্তা লিখেছিলেন।

আরও পড়ুন :Thank God: অজয় দেবগনের কমেডি ছবি মুক্তি পেতে চলেছে ২৫ অক্টোবর