কুন্ডলি ভাগ্যে (Kundali Bhagya) মানিত চরিত্রে অভিনয় করা মানিত জৌরা তাদের মধ্যে একজন ছিলেন , ২৮ শে আগস্ট নয়ডা সুপারটেক টুইন টাওয়ার ধ্বংস হওয়ার সময় যাদের সম্পত্তি হারিয়েছিল। মানিত ইনস্টাগ্রামে দাবি করেছিলেন যে প্রতিষ্ঠিত নিয়ম ভঙ্গ করার জন্য ভবনটি ভেঙে ফেলার আগে তিনিও বিনিয়োগ করেছিলেন।

মানিত জাউরা (Kundali Bhagya) সম্প্রতি একটি সাক্ষাত্কারে প্রকাশ করেছেন যে তার বাবা যমজ বিল্ডিংগুলিতে দুটি অ্যাপার্টমেন্ট কিনেছিলেন, একটি তার জন্য ২০১৩ সালে বিনিয়োগ হিসাবে এবং অন্যটি ২০১১ সালে। তারা আট বছর আগে কোম্পানির বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত নিয়েছে কারণ নির্মাতারা ব্যর্থ হয়েছিল।

তিনি ইটাইমসকে বলেন, “আমার বাবাকে এত বছর আদালতে যেতে হয়েছে এবং আমি সত্যিই খারাপ বোধ করতাম যে এই বয়সে তাকে অনেক কিছুর মধ্য দিয়ে যেতে হয়েছে। আমার বাবা একটি ভাল জায়গায় একটি সুন্দর জায়গা করার স্বপ্ন দেখেছিলেন, কিন্তু তা হয়নি সুপ্রিম কোর্ট একটি রায় দিয়েছে যে বিল্ডারদের তাদের দেওয়া পরিমাণের সুদ ক্রেতাদের দিতে হবে। তবে, তারা মাত্র কয়েক মাসের জন্য আমাদের সুদের পরিমাণ পরিশোধ করেছে, এবং তখনই আমরা আরেকটি মামলা দায়ের করি। যে, তারা আমাদের কিছু সময়ের জন্য অল্প পরিমাণে অর্থ প্রদান করা শুরু করেছিল, যা সত্যিই সাহায্য করেনি কারণ সম্পত্তির জন্য আমরা যা দিয়েছিলাম তা ছিল মোটা অঙ্কের।”

মানিত (Kundali Bhagya) একটি ভিডিওতে ধ্বংসের বিষয়ে আলোচনা করেছেন যেটি তার কুন্ডলী ভাগ্য সহ-অভিনেতা শ্রদ্ধা আর্য টিভি অনুষ্ঠানের সেট থেকে পোস্ট করেছেন। মানিত দাবি করেছেন যে যদিও তার পরিবার তাদের বিনিয়োগে তাদের প্রত্যাশার তুলনায় যথেষ্ট কম রিটার্ন পেয়েছে, তবুও তারা কৃতজ্ঞ যে ভারতের সুপ্রিম কোর্ট এই মামলায় হস্তক্ষেপ করেছে।

আরও পড়ুন :Dry scalp:ড্রাই স্ক্যাল্পের সমস্যা থাকলে আজকে জেনে নিন কিছু ঘরোয়া রেমেডি