প্রতিবেদন অনুসারে, হৃতিক রোশন অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্র পার্ট ২-(Brahmastra 2) এর প্রধান ভূমিকা প্রত্যাখ্যান করেছিলেন। ট্রিলজি ব্রহ্মাস্ত্রের দ্বিতীয় কিস্তিতে হৃতিককে দেবের ভূমিকার প্রস্তাব দেওয়া হয়েছিল বলে জানা গেছে।

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে বলা হয়েছে, “হৃতিক ইতিমধ্যেই দুটি হাই-অন ভিজ্যুয়াল ইফেক্ট ফিল্ম করছেন – ক্রিশ 4 এবং রামায়ণ। তিনি অনুভব করেছিলেন যে, ব্রহ্মাস্ত্র 2 (Brahmastra 2) করার অর্থ অন্য একটি ভিএফএক্স-ভারী ছবিতে অনেক বেশি সময় বিনিয়োগ করা হবে। এই দশকে, তিনি আরও চলচ্চিত্র করতে চান এবং তিনি এই ৩ টি স্বপ্নের প্রকল্পে আগামী ৭ বছর ব্যয় করতে চান না। তিনি অয়ন এবং করণকে তার চিন্তার কথা জানিয়েছিলেন এবং বিনয়ের সাথে অফারটি ছেড়ে দিয়েছিলেন।”

হৃতিক রোশন এখন বিক্রম ভেধার জন্য প্রস্তুতি নিচ্ছেন এবং সিনেমাটি অত্যন্ত প্রত্যাশিত। ছবিতে আরও অভিনয় করেছেন সাইফ আলি খান।

করণ জোহরের পরবর্তী ছবি ব্রহ্মাস্ত্রের (Brahmastra 2 )একেবারে নতুন ট্রেলার মুক্তি পেয়েছে। এই মুভিতে আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুন আক্কিনেনি এবং মৌনি রায়ও অভিনয় করেছেন, রণবীর কাপুর প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। নতুন টিজারে একেবারে নতুন কন্টেন্ট রয়েছে যাতে আরও অ্যাকশন দৃশ্য রয়েছে।

আরও পড়ুন :Suvendu Adhikari:বিনয় মিশ্রের কথাপোকথন নিয়ে অভিষেকের হুঁশিয়ারির পাল্টা প্রতিক্রিয়া দিলেন শুভেন্দু!