বিজয় দেবেরকোন্ডা (Vijay Deverakonda) ২৫ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত ক্রীড়া ছবি লিগারের মধ্যে দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। তিনি আজ এশিয়া কাপ ২০২২ -এ ভারত বনাম পাকিস্তান ম্যাচে অংশগ্রহণের জন্য দুবাইতে গেছেন। বিজয় মহাকাব্যিক এনকাউন্টারে তার চলচ্চিত্র লিগারের প্রচার করেছেন এবং এছাড়াও বলেছেন তিনি আশা করছেন বিরাট কোহলি ম্যাচে অন্তত একটি হাফ সেঞ্চুরি করবেন।

উচ্চ শক্তি এবং আশা প্রকাশ করে, দেবেরকোন্ডা (Vijay Deverakonda) উপস্থাপক যতীন সাপ্রু এবং ইরফান পাঠানের সাথে কথা বলেছেন এবং থ্রিলার ম্যাচের আগে তার আশাগুলি তুলে ধরেছেন। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে প্রাক-ম্যাচ উপস্থাপনার সময় লিগার অভিনেতা বলেছেন, “আমি শক্তিতে খুব বেশি। আমি আশাবাদী যে কোহলি আজ কমপক্ষে ৫০ মারবে। একবার সে ২০ পেরিয়ে গেলে সে চিহ্নটি অতিক্রম করতে পারবে। এটি তার ১০০ তম ম্যাচ এবং আমি এটি দেখার জন্য অপেক্ষা করতে পারি না। ”

আগের দিন, ভারতীয় ক্রিকেট দলের সদস্যরা তারকা ব্যাটার বিরাট কোহলির প্রতি তাদের সমর্থন প্রসারিত করেছিলেন যিনি আজ এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে ব্লকবাস্টার সংঘর্ষের জন্য মাঠে নামলে ১০০ তমবারের মতো T20 আন্তর্জাতিক ফর্ম্যাটে দেশের প্রতিনিধিত্ব (Vijay Deverakonda) করবেন।

আরও পড়ুন :Partha Chatterjee:অযোগ্য প্রার্থীদের তালিকা তৈরি করতেন প্রসন্ন! চাঞ্চল্যকর তথ্য সিবিআইয়ের হাতে