উর্বশী রাউতেলাকে (Urvashi Rautela) আজ স্টেডিয়ামে ভারতীয় ক্রিকেট দলকে উল্লাস করতে দেখা গেছে, ঋষভ পন্তের সাথে সোশ্যাল মিডিয়ার একটি ঘটনায় জড়িয়ে পড়ার পর ।

এশিয়া কাপের ২ ম্যাচে ভারত ও পাকিস্তান একে অপরের বিপক্ষে। টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় ভারতীয় দল।

সাম্প্রতিক একটি সাক্ষাত্কারে, উর্বশী (Urvashi Rautela) একটি বিতর্কিত বিবৃতি দিয়েছেন যার পরে ঋষভ পন্ত ইনস্টাগ্রামে গিয়ে পরোক্ষভাবে অভিনেত্রীকে লক্ষ্য করেছেন।

একটি সাক্ষাত্কারে, উর্বশী (Urvashi Rautela) বলেছিলেন, “আমি বারাণসীতে শুটিং করছিলাম, ওয়াহান সে আমার নয়া দিল্লিতে একটি শো ছিল, তো মেরি ওয়াহান সে দিল্লি কি ফ্লাইট থি। নয়া দিল্লিতে, আমি পুরো দিন শুটিং করছিলাম এবং প্রায় ১০ ঘন্টা শুটিং করার পরে যখন আমি ফিরে যাই, তখন আমাকে প্রস্তুত হতে হয়েছিল এবং আপনি জানেন যে মেয়েরা প্রস্তুত হতে অনেক সময় নেয়। মিঃ আরপি এসেছিলেন, তিনি লবিতে বসেছিলেন এবং আমার জন্য অপেক্ষা করেছিলেন, এবং তিনি দেখা করতে চেয়েছিলেন। আমি এত ক্লান্ত ছিলাম , আমি বুঝতে পারিনি যে আমি এতগুলি কল পেয়েছি।”

তিনি আরও বর্ণনা করেছেন, “সুতরাং, যখন আমি ঘুম থেকে উঠি, আমি ১৬-১৭ টি মিসড কল দেখেছিলাম এবং তারপরে আমার খুব খারাপ লেগেছিল। কেউ আমার জন্য অপেক্ষা করছিল এবং আমি যাইনি। সম্মানের বাইরে, কারণ অনেক মেয়ে কাউকে অপেক্ষা করাতে পাত্তা দেওয়া যায় না, সেই সম্মান প্রদর্শনের বাইরে আমি তাকে বলেছিলাম যে আপনি যখন মুম্বাই আসবেন তখন দেখা করুন।”

এই সাক্ষাত্কারটি ভাইরাল হওয়ার সাথে সাথেই, ঋষভ ইনস্টাগ্রামে গিয়ে লিখেছেন, “এটা মজার ব্যাপার যে কীভাবে লোকেরা কেবল সামান্য জনপ্রিয়তার জন্য এবং শিরোনাম হওয়ার জন্য সাক্ষাত্কারে মিথ্যা বলে। দুঃখজনক যে কিছু লোক কী করে খ্যাতি এবং নামের জন্য এত তৃষ্ণার্ত। ঈশ্বর তাদের মঙ্গল করুন “মেরপিছাছোড়োবেহেন #ঘুটকিবিলিমিথোতিহাই।” পরে তিনি এই পোস্ট মুছে দেন।

আরও পড়ুন :Flaxseed : ত্বকের যে কোন সমস্যায় তিসি বীজের কিছু অসাধারণ গুণাবলী আজকের জেনে নিন