শুক্রবার, বলিউড তারকা টাবু (Bholaa) অজয় ​​দেবগনের সাথে একটি ছবি ড্রপ করেছেন কারণ এটি তাদের ৯ তম ছবি ভোলা। ইনস্টাগ্রামে নিয়ে, অভিনেতা তার আসন্ন চলচ্চিত্রের ঘোষণা করেছেন।

ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, “দেখুন!! আমরা একসঙ্গে আমাদের 9ম ছবি শেষ করেছি! #wewrap #bholaa @ajaydevgn @adffilms।” ছবিতে টাবুকে (Bholaa) সাদা শার্ট ও তার ওপরে জ্যাকেট দেখা যাচ্ছে। সিনেমাটিতে তিনি একজন নির্ভীক, সাহসী, উচ্চপদস্থ পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন। তার পাশে দাঁড়িয়ে আছেন সহ-অভিনেতা অজয় ​​একটি কালো কুর্তা এবং গলায় মোড়ানো লাল গামছা।

ভোলা ২০০৮ সালে ইউ, মি অর হাম, ২০১৬ সালে শিবায় এবং ২০২২ সালে রানওযয়ে 34-এর পরে অজয়ের চতুর্থ পরিচালকের ছবি হিসেবে চিহ্নিত। সিনেমাটি, যা আগে ধর্মেন্দ্র শর্মা দ্বারা পরিচালিত হওয়ার কথা ছিল, এটি হল ২০১৯-এর তামিল হিট সিনেমার হিন্দি রিমেক। কাইথি’। মূল ফিল্মটি একজন প্রাক্তন দোষী সাব্যস্তের চারপাশে আবর্তিত হয়েছে যে কারাগার থেকে মুক্তি পাওয়ার পর প্রথমবার তার মেয়ের সাথে দেখা করার সিদ্ধান্ত নেয় কিন্তু পুলিশ এবং ড্রাগ মাফিয়ার মধ্যে মুখোমুখি সংঘর্ষে ধরা পড়ে।

টাবু (Bholaa) পুলিশ মহাপরিদর্শক মীরা দেশমুখের ভূমিকায় পুনরায় অভিনয় করবেন। অজয় দ্বারা শিরোনাম করা হিন্দি সংস্করণটি ছিল ২০১৩ সালের একই নামের মালায়ালাম চলচ্চিত্রের রিমেক, যেখানে প্রধান চরিত্রে মোহনলাল অভিনয় করেছিলেন। এটি পরিচালনা করেছিলেন জাতীয় পুরস্কার বিজয়ী পরিচালক নিশিকান্ত কামাত।

আরও পড়ুন :Spicy chicken: ঢাবা স্টাইল স্পাইসি চিকেন বানাতে পারছেন না ? তাহলে দেখে নিন এই রেসিপিটি