ভিকি কৌশলের (Vicky Kaushal) বাবা, অ্যাকশন ডিরেক্টর শাম কৌশল সম্প্রতি বলেছেন যে কীভাবে শাহরুখ খানের উদারতা তাকে এবং তার স্ত্রীকে কাঁদিয়েছিল।

শাম ২০১৯ ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে একটি ঘটনা বর্ণনা করেছেন এবং কীভাবে শাহরুখের (Vicky Kaushal) অপ্রত্যাশিত অঙ্গভঙ্গি ETimes-এর সাথে একটি সাক্ষাত্কারে তাদের বাকরুদ্ধ করে রেখেছিল।

“২০১৯ এর ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে, ভিকি এবং শাহরুখ (Vicky Kaushal) ভাই অনুষ্ঠানটি হোস্ট করেছিলেন। আমি যদি কোনো অ্যাওয়ার্ড ফাংশনে যাই, তারা আমাকে যেখানে বসতে বলে সেখানেই বসে থাকি। আমি সেই শোতে গিয়েছিলাম কারণ আমার ছেলে এটির সহ-হোস্টিং ছিল। এসআরকে এবং ভিকি মঞ্চে এসেছিলেন এবং এসআরকে এমন কিছু কথা বলতে শুরু করেছিলেন যা স্ক্রিপ্টে ছিল না এবং তিনি জিজ্ঞাসা করেছিলেন আমি দর্শকদের মধ্যে আছি কিনা। আমি আমার স্ত্রীর সাথে ৫ম বা ৬ষ্ঠ সারিতে বসেছিলাম। সব ক্যামেরা আমার দিকে ঘুরল। শাহরুখ ভিকিকে বলেছিলেন, “আমি যখন ইন্ডাস্ট্রিতে নতুন ছিলাম, তোমার বাবা আমাকে অনেক কিছু শিখিয়েছিলেন।” তিনি আরও অনেক কিছু প্রকাশ করতে গিয়েছিলেন। সবার মনোযোগ ছিল আমাদের দিকে। আমি এতটাই আবেগাপ্লুত হয়ে পড়েছিলাম যে আমার কান্না করার মতো মনে হয়েছিল। ঈশ্বরের কৃপায়, আমি আমার কর্মজীবনে অনেক পুরষ্কার পেয়েছি, কিন্তু ফিল্মফেয়ারের সেই মুহূর্তটি আমি কখনই ভুলব না,” তিনি ইটাইমসকে উদ্ধৃত করেছেন।

আরও পড়ুন :Kangana Ranaut: পুরস্কারের জন্য মনোনীত হয়েও কেন এতো ক্ষোভ ?