কঙ্গনা রানাউত (Kangana Ranaut) ৩০ আগস্ট নির্ধারিত আসন্ন ৬৭ তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস ২০২২ -এ থালাইভিতে তার অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন। তার মনোনয়ন উদযাপনের পরিবর্তে, অভিনেত্রী ম্যাগাজিনে তিরস্কার করেছেন এবং পুরস্কারের অনুষ্ঠানটিকে ‘অনৈতিক, দুর্নীতিগ্রস্ত বলে অভিহিত করেছেন।

তার (Kangana Ranaut) ইনস্টাগ্রাম স্টোরিতে নিয়ে, তিনি লিখেছেন, “২০১৩ সালে @filmfare আমাকে স্পষ্টভাবে বলেছিল যে আমি যদি তাদের অ্যাওয়ার্ড শো বা মঞ্চে নাচ না করি তবে আমি পুরষ্কার পাব না এবং আমি ২০১৩ সালে তাদের কাছে পরিষ্কার করে দিয়েছিলাম যে আমি কখনই নৈতিকভাবে বঞ্চিত এবং অনৈতিক কোনো কিছুতে উপস্থিত হব না তাই যখন তারা জানে যে আমি উপস্থিত হব না এবং নীতি হিসাবে, তারা যারা উপস্থিত হয় না তাদের পুরস্কার দেবে না, তাহলে মনোনয়ন কেন? মনোনয়নের উদ্দেশ্য কী? মরিয়া ব্ল্যাকমেইলিং পুরষ্কারে অংশ নেওয়ার জন্য মাঝারি কাজের বিরুদ্ধে দাঁড়ানোর পর… এই সবের উদ্দেশ্য কী?”

তিনি (Kangana Ranaut) এই অ্যাওয়ার্ড শোগুলিকে সুশান্ত সিং রাজপুতের অকালমৃত্যুর জন্য দায়ী করেছেন কারণ তিনি চালিয়ে গেছেন, “আমার কাজ আমার জন্য উপাসনা। থালাইভিয়ের জন্য আমি ২০ কেজি ওজন বাড়িয়েছি, উচ্চ কোলেস্টেরল এবং বর্ডারলাইন থাইরয়েডও পেয়েছি, আমি ভারতনাট্যম শিখেছি এবং তামিল দুই বছর ধরে। সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন, তিনিও এই দুর্নীতিগ্রস্ত অ্যাওয়ার্ড শো এবং ম্যাগাজিন জায়ান্টদের দায়ী করেছেন যারা সিনেমা মাফিয়া নির্দেশিকা অনুসারে কাজ করে। আমি সিদ্ধান্ত নিয়েছি যে তাদের আমার কাজ শোষণ করতে দেব না।”

আরও পড়ুন :Cuttputlli: কাটপুটলি এর আগের নাম মিশন সিন্ডারেলা ?