শনিবার, সোনম কাপুর এবং আনন্দ আহুজা (Sonam Kapoor- Anand Ahuja) একটি বাচ্চা ছেলেকে স্বাগত জানিয়েছেন। সোনম কাপুর তার সন্তানের জন্মের উত্তেজনাপূর্ণ খবর ঘোষণা করতে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

সোনম কাপুর এবং আনন্দ আহুজার (Sonam Kapoor- Anand Ahuja) বিবৃতিটি পড়ে: “২০.০৮.২০২২ তারিখে, আমরা আমাদের সুন্দর বাচ্চা ছেলেটিকে মাথা নত করে স্বাগত জানিয়েছি। এই যাত্রায় আমাদের সমর্থনকারী সমস্ত ডাক্তার, নার্স, বন্ধুবান্ধব এবং পরিবারকে ধন্যবাদ। এটি শুধুমাত্র শুরু কিন্তু আমরা জানি আমাদের জীবন চিরতরে বদলে গেছে। – সোনম এবং আনন্দ।”

“কেউ আপনাকে সতর্ক করে না যে এটি কতটা কঠিন হবে, কিন্তু এটি কঠিন হবে। প্রতি সপ্তাহে, প্রতিদিন, আপনার শরীর বিকশিত হয় এবং আপনার নতুন সংবেদন হয়। আমি কখনও কখনও ঘুমাতে পারি না কারণ আমাকে বাথরুমে যেতে হয়, কখনও কখনও আমি আমি ১০-১২ ঘন্টা ঘুমাচ্ছি এবং কেউ আমাকে জাগিয়ে তুলতে পারে না। আমি সাধারণত একজন তাড়াতাড়ি রাইজার এবং এটি ৮:৩০ টার মতো ছিল এবং আমি বিছানা থেকে উঠতে পারিনি”, সোনম সাক্ষাত্কারে ভাগ করেছেন।

কয়েক মাস আগে, সোনম কাপুর (Sonam Kapoor- Anand Ahuja) তার গর্ভাবস্থা প্রকাশ করেছিলেন কিছু চমত্কার ছবি দিয়ে। সোনম এবং আনন্দ মে ২০১৮ সালে মুম্বাইতে একটি ঐতিহ্যবাহী বিয়ের অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন।

আরও পড়ুন :sweet corn mutton soup: অনেক রকম তো স্যুপ বানিয়েছেন এবার বানিয়ে ফেলুন সুইট কর্ন মটন স্যুপ