অভিনেত্রী নুপুর অলঙ্কার (Nupur Alankar ) , যিনি তিন দশক ধরে টেলিভিশন শিল্পে সক্রিয় ছিলেন, শো ব্যবসা ছেড়ে দিয়েছেন এবং বস্তুগত জগত থেকে সন্ন্যাস নিয়েছেন। জাফরানের পোশাক পরে তাকে পবিত্র স্থানগুলিতে ভ্রমণ করতে দেখানো হয়েছে এবং তিনি বর্তমানে হিমালয়ের পথে চলেছেন।

চলতি বছরের ফেব্রুয়ারিতে অভিনেত্রী (Nupur Alankar ) সন্ন্যাস নেয় । তিনি ETimes কে বলেছিলেন যে যেহেতু তার আধ্যাত্মবাদের প্রতি একটি স্বাভাবিক ঝোঁক ছিল এবং তিনি অধ্যাত্ম অনুশীলন করছেন, তাই নিজেকে সম্পূর্ণরূপে প্রতিশ্রুতিবদ্ধ করার আগে এটি কেবল সময়ের ব্যাপার ছিল।

তিনি (Nupur Alankar ) এটিকে একটি ‘বড় পদক্ষেপ’ হিসাবে বর্ণনা করেছেন এবং যোগ করেছেন যে হিমালয় তার ভ্রমণকে অনুপ্রাণিত করবে এবং দ্রুত করবে। ভ্রমণ এবং অন্যান্য প্রয়োজনীয় খরচ কভার করার জন্য, তিনি তার মুম্বাই অ্যাপার্টমেন্ট ভাড়া দিয়েছেন। বিস্ময়ের প্রতিক্রিয়ার প্রতিক্রিয়ায়, তিনি উল্লেখ করেছেন যে অনেকেই বিশ্বাস করেন যে তিনি এই পছন্দটি করেছেন কারণ তিনি “আবেগগতভাবে বিধ্বস্ত এবং জীবন থেকে ক্লান্ত।” তিনি এই গুজব অস্বীকার করেছেন, দাবি করেছেন যে লকডাউন তাকে আরও সংযোগ বিচ্ছিন্ন করেছে।

৪৯ বছর বয়সী অভিনেত্রী তন্ত্র, ঘর কি লক্ষ্মী বেতিয়ান, এবং রাজা জি সহ 157টি টিভি পর্বের পাশাপাশি সাওয়ারিয়া, সোনালি কেবল এবং সাওরিয়া সহ সিনেমায় অভিনয় করেছেন।

আরও পড়ুন :Ranveer Singh-Deepika Padukone: নতুন বাড়িতে পা রাখলেন রণবীর -দীপিকা