জ্যাকলিন ফার্নান্দেজের বিরুদ্ধে ২০০ কোটি টাকা মানি লন্ডারিংয়ের অভিযোগে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে প্রতিক্রিয়া জানিয়েছেন আর মাধবন (R Madhavan ) । তার আসন্ন ছবি, ধোকা রাউন্ড ডি কর্নারের প্রচারের সময়, আর মাধবন জ্যাকলিন সম্পর্কিত প্রশ্নটি স্বীকার করেছিলেন এবং তিনি বলেছিলেন, “তদন্তমূলক সাংবাদিকতা আমার কাজ নয়। আমি এটি কীভাবে দেখব? আমি এটি (সংবাদ) দেখিনি। আমি আশা করি। সে শীঘ্রই তার সমস্যা থেকে মুক্তি পায়।”

রকেট্রি তারকাকে (R Madhavan ) আরও জিজ্ঞাসা করা হয়েছিল যে ফার্নান্দেজের মামলা বলিউডে ভুল ছাপ ফেলবে কিনা। মাধবন যোগ করেছেন, “আমি তা মনে করি না। আসলে, এই দিনগুলিতে, আমাদের শিল্পে খুব কম আয়কর মামলা রয়েছে। তাই, আমি মনে করি না এটি (জ্যাকুলিনের ক্ষেত্রে) শিল্পে প্রতিফলিত হয়েছে। সর্বোচ্চ করদাতারা তারা ফিল্ম ইন্ডাস্ট্রির।

ইডি তাকে অর্থ পাচারের অভিযোগে অভিযুক্ত করার পরে, বিক্রান্ত রোনা অভিনেত্রী তার ইনস্টাগ্রামে একটি প্রেরণামূলক উদ্ধৃতি ভাগ করেছেন। জ্যাকলিন ফার্নান্দেজ কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সাথে অর্থ পাচারের অভিযোগে ইডি দ্বারা অভিযুক্ত হওয়ার পরে একটি প্রেরণামূলক পোস্ট শেয়ার করেছেন৷ যদিও ফার্নান্দেজ মামলার বিষয়ে সরাসরি মন্তব্য (R Madhavan ) করেননি, তিনি তার ইনস্টাগ্রাম গল্পগুলিতে একটি বেনামী প্রেরণামূলক উদ্ধৃতি পুনরায় শেয়ার করেছেন৷ “প্রিয় আমাকে, আমি সমস্ত ভাল জিনিসের প্রাপ্য, আমি শক্তিশালী, আমি নিজেকে স্বীকার করি৷ সব ঠিক হয়ে যাবে৷ আমি শক্তিশালী, আমি আমার লক্ষ্য এবং স্বপ্ন অর্জন করব। আমি এটা করতে পারি।”

আরও পড়ুন :Raju Srivastava: মস্তিষ্ক-মৃত অবস্থায় রয়েছেন কমেডিয়ান