আমির খান এবং কারিনা কাপুর খান অভিনীত লাল সিং চাড্ডা (Boycott Laal Singh Chaddha) টক অফ দ্য টাউন হয়ে উঠেছে কারণ নেটিজেনরা প্রথমে #BoycottLaalSinghCaddha হ্যাশট্যাগ দিয়ে ছবিটির বিরুদ্ধে ঘৃণামূলক প্রচারণা শুরু করেছিল এবং তারপরে সুপারস্টারের কিছু ভক্ত ছবিটির সমর্থনে এসে # ট্রেন্ডিং শুরু করেছিল। টুইটারে IndiaWithLaalSinghCaddha ট্রেন্ড দেখা যাচ্ছে ।

আসন্ন চলচ্চিত্রের (Boycott Laal Singh Chaddha) চারপাশে সমস্ত নেতিবাচকতার মধ্যে, কঙ্গনা রানাউত ১১ আগস্ট সিনেমায় মুক্তির জন্য নির্ধারিত অদ্বৈত চন্দন পরিচালনার উপর গুঞ্জন তৈরি করার জন্য আমিরকে ‘মাস্টারমাইন্ড’ বলে অভিহিত করে তার নিজের ছবির বিরুদ্ধে স্মিয়ার প্রচার শুরু করার অভিযোগ করেছেন।

বুধবার, ৩ অগাস্ট তার ইনস্টাগ্রাম স্টোরিজে নিয়ে গিয়ে, কঙ্গনা লিখেছেন, “আমি মনে করি আসন্ন মুক্তির চারপাশে সমস্ত নেতিবাচকতা লাল সিং চাড্ডার মাস্টারমাইন্ড আমির খান জি নিজেই। তাঁর দ্বারা সম্পূর্ণরূপে তৈরি করা হয়েছে। এই বছর কোনও হিন্দি চলচ্চিত্র কাজ করেনি। (একটি ব্যতিক্রম ছাড়া, কমেডি সিক্যুয়েল) ভারতীয় সংস্কৃতির গভীরে প্রোথিত বা স্থানীয় স্বাদে শুধুমাত্র দক্ষিণের ছবিই কাজ করেছে।”

তিনি (Boycott Laal Singh Chaddha) আরও যোগ করেছেন, “কিন্তু এখন তারা ভারতকে অসহিষ্ণু বলবে, হিন্দি চলচ্চিত্রগুলিকে দর্শকদের স্পন্দন বুঝতে হবে এটি হিন্দু বা মুসলিম হওয়ার বিষয়ে নয়। এমনকি আমির খান জি হিন্দুফোবিক পিকে বা ভারতকে অসহিষ্ণু বলার পরেও তিনি তার জীবনের সবচেয়ে বড় হিট দিয়েছেন। দয়া করে ধর্ম বা মতাদর্শ নিয়ে এটা করা বন্ধ করুন, এটা তাদের খারাপ অভিনয় এবং খারাপ চলচ্চিত্র থেকে দূরে নিয়ে যায়।”

আরও পড়ুন :Gargi OTT release: সাই পল্লবী অভিনীত সেরা তামিল চলচ্চিত্র দেখবেন কোথায় ?