গুগলের প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিনের স্ত্রী নিকোল শানাহানের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়েছেন এলন মাস্ক (Elon Musk)!

রবিবার নেটদুনিয়ায় এই খবর ছড়িয়ে পড়ে। সেই সঙ্গে জানা যায়, এই সম্পর্কের জেরেই ডিভোর্সের আবেদন করেছেন সের্গেই।

তাছাড়াও মাস্কের কোম্পানি টেসলা থেকে সমস্ত শেয়ার বিক্রি করে দেওয়ারও নির্দেশ দেন তিনি।

এহেন গুঞ্জন শুরু হতেই টুইটারে সরব হয়েছেন মাস্ক। তিনি জানিয়েছেন, নিকোলের সঙ্গে বন্ধুত্ব ছাড়া অন্য কোনও রকম সম্পর্ক নেই।

রবিবার একটি আন্তর্জাতিক সংবাদপত্র মারফত জানা যায়, গুগলের অন্যতম প্রতিষ্ঠাতা সের্গেইয়ের স্ত্রী শানাহানের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়েছেন টেসলা কর্তা এলন মাস্ক।

সেই সম্পর্কের কথা জানতে পেরেই ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নেন গুগলের প্রতিষ্ঠাতা। প্রসঙ্গত, মাস্কের সঙ্গে দীর্ঘদিনের বন্ধুত্ব ছিল সের্গেইয়ের। সেই বন্ধুত্বেও চিড় ধরেছে অবৈধ সম্পর্কের কারণে।

যদিও সমস্ত দাবি উড়িয়ে দিয়েছেন এলন মাস্ক (Elon Musk)। তিনি বলেছেন, ‘গোটা ঘটনাটাই একেবারে ফালতু। আমি এবং সের্গেই খুব ভাল বন্ধু। গতকাল রাতেই একসঙ্গে পার্টি করেছি।

গত তিন বছরে নিকোলের সঙ্গে মাত্র দু’ বার দেখা হয়েছে। তাও প্রচুর লোকজনের উপস্থিতিতেই আমাদের দেখা হয়েছিল। রোম্যান্টিক সম্পর্ক নেই আমাদের।’

তবে এই জল্পনা নিয়ে সের্গেই বা নিকোল কেউই মুখ খোলেননি। এই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলেও প্রশ্ন এড়িয়ে গিয়েছেন তাঁরা।

যে আন্তর্জাতিক সংবাদপত্রে দু’ জনের সম্পর্কের কথা প্রকাশিত হয়েছিল, সেই সংবাদমাধ্যমের দাবি, আদালতের কাছে ইতিমধ্যেই ডিভোর্সের আবেদন জমা পড়েছে।

সের্গেই যা কিছু বিনিয়োগ করেছিলেন টেসলাতে, সমস্ত শেয়ার বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন। তবে ঠিক কত পরিমাণ শেয়ার রয়েছে, তা জানা যায়নি।