অভিনেতা-প্রযোজক অজয় ​​দেবগনের ২০২০ সালের ব্লকবাস্টার তানহাজি-দ্য আনসাং ওয়ারিয়র (Tanhaji-The Unsung Warrior ) ৬৮তম জাতীয় পুরস্কারে বড় জয় পেয়েছে । অজয় সুরিয়ার সাথে সেরা অভিনেতার পুরষ্কার ভাগ করেছেন এবং তার চলচ্চিত্রটি বিনোদন প্রদানের জন্য জনপ্রিয় চলচ্চিত্রও জিতেছে। বড় জয়ের প্রতিক্রিয়া জানিয়েছেন অজয়।

একজন অভিনেতা হিসাবে তার ৩য় জাতীয় পুরস্কার জেতার বিষয়ে, অজয় ​​বলেছেন, “আমি তানহাজি-দ্য আনসাং ওয়ারিয়র-এর (Tanhaji-The Unsung Warrior ) জন্য সেরা অভিনেতার পুরস্কার জিততে পেরে উচ্ছ্বসিত। ৬৮তম জাতীয় পুরস্কারে সুরিয়ার সাথে জিতলাম যিনি সোরারাই পোত্রুর জন্য জিতেছিলেন। আমি সবাইকে ধন্যবাদ জানাই, বেশিরভাগ আমার সমস্ত সৃজনশীল দল, শ্রোতা এবং আমার ভক্তরা। আমি আমার বাবা-মা এবং সর্বশক্তিমানের কাছে তাদের আশীর্বাদের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। অন্য সকল বিজয়ীদের অভিনন্দন।”

অজয় টি-সিরিজের সাথে ২০২০ সালের ঐতিহাসিক নাটকটি সহ-প্রযোজনা করেছেন এবং তিনি জনপ্রিয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ার বিষয়ে তার মতামত শেয়ার করেছেন।

অজয় ​​দেবগন রাজনৈতিক নাটক জখম (১৯৯৮) এর অভিনয়ের জন্য সেরা অভিনেতা বিভাগে জাতীয় পুরস্কার জিতেছিলেন এবং তারপরে তিনি দ্য লিজেন্ড অফ ভগত সিং (২০০২) এর জন্য তার দ্বিতীয় জাতীয় সম্মান জিতেছিলেন।

অজয় ​​দেবগনকে (Tanhaji-The Unsung Warrior ) শেষবার রানওয়ে 34-এ অমিতাভ বচ্চন এবং রাকুল প্রীত সিং-এর সাথে দেখা গিয়েছিল।

আরও পড়ুন :Droupadi Murmu: শুভেচ্ছা জানান কঙ্গনা রানাউত, আনুশকা শর্মা, মালাইকা অরোরা