মহুয়া মৈত্রের বিতর্কিত মন্তব্যের পরিপ্রেক্ষিতে অভিযোগ দায়েরের পরও এফআইআর না হওয়ার প্রতিবাদে বউবাজার থানার সামনে বিক্ষোভ দেখায় বিজেপি (BJP)।এদিনের বিক্ষোভে নেতৃত্ব দিলেন বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী তনুজা চক্রবর্তী ও বিজেপি নেতা কল্যাণ চৌবে।

জানা যায় তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রর মা কালীকে নিয়ে মন্তব্যের জেরে,৬ জুলাই বউবাজার থানায় অভিযোগ দায়ের করে বিজেপির মহিলা মোর্চা।বিজেপির দাবি,সেইসময় পুলিসের তরফে বলা হয় মহুয়া মৈত্রের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।কিন্তু সেই ঘটনার পর ১০ দিন পেরিয়ে গেলেও কোনও কিছু না হওয়ায় ফের বউবাজার থানায় বিক্ষোভ দেখান বিজেপির (BJP) মহিলা মোর্চার সমর্থকরা।

সূত্রের খবর আজ বিজেপি মহিলা মোর্চার তরফে মহুয়া মৈত্রের কুশপুতুল পোড়ানো হয়।পাশাপাশি বলা হয় যতক্ষণ পর্যন্ত না মহুয়াকে গ্রেফতার করা হবে ততক্ষণ বিক্ষোভ চলবে। কিছু সমর্থক থানার সামনে বসেও পড়েন। তাদের সামাল দিতে থানা ঘিরে রাখে বিশাল পুলিশ বাহিনী। ওই দাবি নিয়ে থানার আধিকারিকদের সঙ্গে দেখা করেন বিজেপি নেতা কল্যাণ চৌবে। তবে পুলিশের তরফে কোনও এফআইআর কপি দেওয়া হয়নি।

এদিন বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী তনুজা চক্রবর্তী জানান,পুলিশ তার নিজের উর্দিটুকু শুধুমাত্র বাকি রেখে সবটুকু পৌঁছে দিয়েছেন তৃণমূল সরকারের পায়ের নিচে। তৃণমূল সরকারের অঙ্গুলী হেলনে চলছে পুলিশ। পুরোপুরি দল দাসে পরিণত হয়েছে। আজকে পুলিশের থেকে একটাই বার্তা বোঝা গেল, তারা এফআইআর করবে না। আমরা এর শেষ দেখব। আমরা আদালতে যাব।’তিনি আরও জানান, ‘আমাদের পরবর্তী পদক্ষেপের জন্য আমাদের প্রস্তুতি নিতে হবে। যা আমাদের দলের শীর্ষ নেতৃত্ব স্থির করবেন। আমরা আমাদের আজকের এই বিক্ষোভ সমাবেশের ফলাফল দলকে জানাবো। দল তার পরবর্তী পদক্ষেপ নেবে। আমরা আদালতে যাব। এটাই ঠিক, এটাই আমাদের সিদ্ধান্ত।’