হাস্যরস দিয়ে বিশাল আহুজা (Vishal Ahuja) অনেকের হৃদয় দখল করেছেন। বিশাল আহুজা মধ্যপ্রদেশের একজন স্থানীয় এবং জীবনে সবসময় একটি ভিন্ন পথ চেয়েছেন। তিনি ২০১৭ সালে বেশ কয়েকটি সাইটে “ড্যাঙ্ক স্টোরি” নাম সোশ্যাল মিডিয়া পৃষ্ঠা চালু করেছিলেন৷ তার ফেসবুকে, বিশাল জোকস, মেমস, মজার উদ্ধৃতি এবং ভিডিও পোস্ট করেছিলেন৷ তার ধারণা ছিল না যে অল্প সময়ের মধ্যে, একটি বৃহত্তর শ্রোতা আকৃষ্ট হবে এবং তাকে একজন ইন্টারনেট তারকা করে তুলবে।

ড্যাঙ্ক স্টোরি যাতে ক্রমবর্ধমান সংখ্যক ব্যক্তির দ্বারা দেখা যায় তা নিশ্চিত করার জন্য বিশাল (Vishal Ahuja) কী করেছিলেন তা কেউ ভাবতে পারে। সোশ্যাল মিডিয়া সেলিব্রিটি এই বলে প্রতিক্রিয়া জানায় যে তিনি সর্বদা সৎ এবং তার পৃষ্ঠার প্রতি প্রতিশ্রুতিবদ্ধ। ইনস্টাগ্রামে বিশাল আহুজার @dankstory অ্যাকাউন্টটি ২০১৭ সাল থেকে উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। আহুজার পেজ ৫০ জন অনুগামী থেকে বেড়ে 442k অনুসারী হয়েছে। প্রতি মাসে পেজে ফলোয়ার বাড়ছে।

ড্যাঙ্ক স্টোরি এবং তার ব্যক্তিগত সাফল্য সম্পর্কে, বিশাল (Vishal Ahuja) দাবি করেছেন: “আমি প্রথম যখন এটি শুরু করি তখন আমার চারপাশের লোকেদের হাসাতে আমি পেজটির উদ্দেশ্য করেছিলাম। আমি বন্ধু এবং পরিচিতদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পেতে শুরু করি। আমার জোকস, মেমস এবং ভিডিওগুলি দ্রুত পৌছায়ে । ”

আরও পড়ুন :Ravichandran Ashwin: এলবিডব্লিউ আউটের ক্ষেত্রে নিয়ম বদল চাইছেন অশ্বিন