সোমবার দুপুরে কলকাতা হাইকোর্টে বিতর্কের ঝড় উঠেছে ইউটিউবার রোদ্দুর রায়কে (Roddur Roy) কেন্দ্র করে । বেশ কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় মু্খ্যমন্ত্রীকে অশ্লীল মন্তব্য করার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল রোদ্দুর রায়কে। পুলিশ হেফাজতে ছিলেন তিনি।

এবার হাইকোর্টে মামলা দায়ের করলেন খোদ রোদ্দুর রায়। FIR খারিজের আবেদন জানান তিনি (Roddur Roy) । হাইকোর্টে মামলা করেন সেই কারণেই । সোমবার হাইকোর্টে এসে মামলার কাগজে সাক্ষর করে যান । এছাড়াও আইন মাফিক যা নিয়মকানুন আছে তা পালন করেন তিনি।

নিম্ন আদালতের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটকে রোদ্দুর রায়ের এই মামলায় আনা হয়েছে ।একটি প্রসঙ্গ উল্লেখ করে প্রশ্ন তোলা হয়েছে। বিভিন্ন জায়গা থেকে তাঁর নাম অভিজয় করা হয়। ২৭ জুন নাগাদ পাটুলি, হেয়ার স্ট্রিট, চিৎপুর, লেক ও বটতলা থানায় মামলায় জামিন পান তিনি। আদালত নির্দেশ হিসেবে বলেন রোদ্দুর রায়কে ভিডিয়ো করে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। জাতীয় পতাকার অবমাননা করার জন্য এমনটাই হলো আদালতের বিধান । ৫ হাজার টাকার শর্তে জামিন পান রোদ্দুর রায়। সোশ্যাল মিডিয়াতে চাইতে হবে ক্ষমা তাঁকে । দেশের প্রতি অপমান অপরাধ যোগ্য।

কিন্তু অনুশোচনা কি আছে রোদ্দুর রায়ের (Roddur Roy) ? জেল থেকে ছাড়া পেয়ে স্লোগান তুলতে থাকেন, ‘মানবাধিকারের জয় হোক, জয় মোকসা’। চোখে মুখে কোনো অনুতাপ নেই।

আরও পড়ুন :Gantchhora: আমেরিকা থেকেই শ্যুট করছেন অভিনেতা গৌরব