সাই পল্লবী (Sai Pallavi) সম্প্রতি প্রকাশ করেছেন যে তিনি স্কুলে থাকাকালীন একটি ছেলেকে প্রেমের চিঠি লিখেছিলেন। সেই কথা জানার পরে তার বাবা-মা তাকে মারধর করেছিলেন।

পল্লবীর সাম্প্রতিকতম মুভি, বিরাট পারভম-এ, তার অভিনীত চরিত্র ভেনেলা তার জীবনের ঝুঁকি নিয়ে রবির মায়ের কাছ থেকে একটি চিঠি রানা দাগ্গুবাতি ওরফে রবির কাছে আনে।

বাস্তবে, যদিও, পল্লবী (Sai Pallavi) তার প্রথমটির জন্য তার বাবা-মায়ের তিরস্কারের পরে আর কখনও অন্য চিঠি পাঠানোর চেষ্টা করেনি। ইউটিউব চ্যানেল মাই ভিলেজ শো-এর সাথে সিনেমা সম্পর্কে সাম্প্রতিক আলোচনায়, অভিনেত্রী সেই অভিজ্ঞতার কথা স্মরণ করেছেন।

যখন প্রশ্ন করা হয়েছিল , তিনি (Sai Pallavi) বলেন “এই ছবিতে, আমি পরিচালকের নির্দেশ অনুসারে তাদের লিখেছি। কিন্তু বাস্তব জীবনে আমি মাত্র একবার চিঠি লিখেছিলাম। একটা ছেলেকে চিঠি লিখেছিলাম, আমার ছোটবেলায়। হয়ত যখন আমি আমার ৭ম শ্রেণীতে পড়ি। আমি ধরা পড়েছিলাম। আমার বাবা-মা আমাকে খুব মেরেছিল ।”

যখন তার সহ-অভিনেতা রানা দাগ্গুবতীকে একই প্রশ্ন জিজ্ঞাসা করা হয়েছিল, তখন তিনি বলেছিলেন যে তিনি তার প্রয়াত দাদা, চলচ্চিত্র নির্মাতা দগ্গুবতি রামানাইডুকে একটি চিঠি লিখেছিলেন।

আরও পড়ুন :Sara Ali Khan: কার্তিক আরিয়ানের সাথে সম্পর্ক ! ফাঁস করলেন করণ জোহার