একজনের মন এবং শরীরকে প্রশান্তি দেওয়ার জন্য যোগব্যায়াম (International Yoga Day 2022) বিশ্বজুড়ে পরিচিত। এবং অনেকে নিয়মিত যোগ অনুশীলন করলেও বলিউড অভিনেতারাও কম নয়। বলিউডের সেলিব্রিটিরা যোগব্যায়াম করতে ভালবাসেন এবং তাদের সোশ্যাল মিডিয়া পোস্টগুলি একই প্রমাণ। যোগব্যায়াম অভ্যন্তরীণ সচেতনতা বিকাশে সাহায্য করে এবং মানসিক উত্তেজনা কমায়। এটা বলা নিরাপদ যে বিশ্বজুড়ে এত কিছু ঘটার মধ্যে, সুস্থ এবং ইতিবাচক থাকার প্রয়োজনীয়তা স্পষ্টতই গুরুত্বপূর্ণ এবং যোগব্যায়াম সহজেই এর উত্তর হতে পারে। কিছু অভিনেত্রী যারা যোগব্যায়াম সম্পর্কে ইতিবাচক ধারণা পোষণ করেন এবং প্রচার করেন।

কারিনা কাপুর : কারিনা কাপুর খান একজন ফিটনেস উত্সাহী। অভিনেত্রী একবার প্রতিদিন ১০১টি ‘সূর্য নমস্কার’ করার খ্যাতি অর্জন করেছিলেন। তিনি যোগ এবং এর উপকারিতা সম্পর্কে প্রচার চালিয়ে যাচ্ছেন। কারিন প্রায়ই তার ইনস্টাগ্রামে বিভিন্ন যোগাসন করার ছবি পোস্ট করেন।

মালাইকা অরোরা: মালাইকা অরোরা প্রায়ই তার যোগব্যায়াম করার ভিডিও এবং ছবি শেয়ার করেন তার সোশ্যাল মিডিয়ায় ভক্তদের তাদের যোগব্যায়াম (International Yoga Day 2022) করতে অনুপ্রাণিত করতে। তিনি এর সুবিধাগুলি প্রচার করার বিষয়ে খুব উত্সাহী এবং মুম্বাইতে একটি যোগ স্টুডিও রয়েছে৷

সারা আলি খান: সারা আলি খানসারা মনে করেন ফিট থাকার সবচেয়ে বুদ্ধিমান উপায় হল যোগব্যায়াম। বলিউডের অন্যান্য সেলিব্রিটিদের মতো সারাও যোগ অনুশীলন (International Yoga Day 2022) করতে পছন্দ করেন। সারা, যার এখন ইন্ডাস্ট্রির অন্যতম যোগ্যতম দেহ রয়েছে, একসময় তার ওজন ছিল 96 কিলো। তিনি অনেক জায়গায় যোগের উপকারিতা সম্পর্কে কথা বলেছেন এবং নিয়মিত এটি অনুশীলন চালিয়ে যাচ্ছেন।

আরও পড়ুন :Sherlyn Chopra: অভিনেত্রীকে ব্লক করেছেন আসাদউদ্দিন ওয়াইসি