কঙ্গনা রানাউত প্রায়শই জাতীয় সমস্যা (Agnipath scheme) নিয়ে কথা বলেছেন, সেগুলি রাজনৈতিক বা ধর্মীয় হোক না কেন। ধাকাদ অভিনেত্রী আবারও তার দৃষ্টিভঙ্গি প্রকাশ করেছেন এবং বহুল আলোচিত অগ্নিপথ প্রকল্পের জন্য সমর্থন প্রদান করেছেন। কঙ্গনা তার ইনস্টাগ্রাম স্টোরিতে কেন্দ্রের সাম্প্রতিকতম পরিকল্পনা নিয়ে বর্তমান গোলমাল সম্পর্কে একটি মন্তব্য শেয়ার করেছেন।

তিনি লিখেছেন, “ইসরায়েলের মতো অনেক দেশ তাদের সমস্ত যুবকদের জন্য সেনাবাহিনীর প্রশিক্ষণ বাধ্যতামূলক করেছে। প্রত্যেকেই সেনাবাহিনীকে শৃঙ্খলা, জাতীয়তাবাদ এবং আপনার দেশের সীমানা রক্ষা করার অর্থের (Agnipath scheme) মতো জীবন মূল্যবোধ শেখার জন্য কয়েক বছর সময় দেয়। শুধু ক্যারিয়ার গড়তে, কর্মসংস্থান বা অর্থ উপার্জন এর চেয়ে #agnipathscheme এর গভীর অর্থ রয়েছে।”

কঙ্গনা আরও বৈপরীত্য করেছেন, অল্পবয়সী সৈন্যদের চুক্তিভিত্তিক অস্থায়ী নিয়োগ করা এবং শিশুদের গুরুকুলে পাঠানোর ঐতিহ্যগত পদ্ধতির সাথে।

তিনি বলেন, “পুরোনো দিনে সবাই গুরুকুলে যেত প্রায় এমনই যে তারা এটি করার জন্য অর্থ পায়, মাদক এবং pubG-তে ধ্বংস হয়ে যাওয়া যুবকের শতকরা হতবাক এই সংস্কারের (Agnipath scheme) প্রয়োজন.. এই উদ্যোগ নেওয়ার জন্য সরকারের প্রশংসা করুন।”

আরও পড়ুন :Shivangi Joshi: শো থেকে প্রথমেই বাদ পড়লেন এই প্রতিযোগী