অজয় দেবগন এবং অক্ষয় কুমার এর ছবি দীপাবলিতে মুখোমুখি সংঘর্ষে (Clash) লিপ্ত হবে কারণ দেবগনের থ্যাঙ্ক গড এবং অক্ষয় কুমার এর রাম সেতু 2022 সালের দীপাবলিতে মুক্তি পাবে।

অজয় দেবগন তার পরবর্তী ছবি থ্যাঙ্ক গড নিয়ে আসবেন ২০২২ সালের দীপাবলিতে। তার আসন্ন চলচ্চিত্রটিতে তারকা সিদ্ধার্থ মালহোত্রা, এবং রাকুল প্রীত সিং , অজয় দেবগনের সাথে প্রাথমিক ভূমিকায় অভিনয় করেছেন। ছবিটির প্রযোজক, টি-সিরিজ তাদের সোশ্যাল মিডিয়ায় ছবিটির মুক্তির বিষয়ে একটি আনুষ্ঠানিক ঘোষণা প্রকাশ করেছে।

বড় সংঘর্ষের (Clash) কথা বলতে গেলে, অক্ষয় কুমার, জ্যাকলিন ফার্নান্দেজ, এবং নুশরাত ভারুচা অভিনীত রাম সেতু একটি অ্যাকশন-অ্যাডভেঞ্চার ফিল্ম যা রাম সেতুর প্রকৃতির তদন্তকারী প্রত্নতাত্ত্বিকের উপর ভিত্তি করে টোরি । ছবিটি পরিচালনা করেছেন অভিষেক শর্মা, এবং গত বছর সেপ্টেম্বরে, ছবিটির মুক্তির তারিখ ২৪ অক্টোবর ২০২২ -এর জন্য ঠিক করা হয়েছিল।

রাম সেতুর আগে, অক্ষয় পারিবারিক নাটক রক্ষা বন্ধন নিয়ে আসবেন, এবং এটি আমির খানের বহু প্রতীক্ষিত লাল সিং চাড্ডার সাথেও সংঘর্ষ করবে। দীপাবলিতে অজয়ের সঙ্গে অক্ষয়ের ছবির সংঘর্ষ এই প্রথম নয়। এর আগে ২০০৯ সালে, তারা দুজনেই দীপাবলিতে ব্লু এবং অল দ্য বেস্টের সাথে সংঘর্ষে (Clash) লিপ্ত হয়েছিল।

আরও পড়ুন :Sai Pallavi : ধর্ম নিয়ে বিবৃতির জেরে আইনি সমস্যায় পড়েছেন অভিনেত্রী