সিংঘম পুলিশ নাটকটি (Rohit Shetty) তার তৃতীয় কিস্তি শুরু করতে চলেছে। রোহিত শেট্টি, যিনি কেপ টাউনে খতরন কে খিলাড়ি 12-এর শুটিংয়ের জন্য অ্যাডভেঞ্চার রিয়েলিটি শো এবং তার অন্যান্য আসন্ন প্রকল্পগুলি সম্পর্কে নির্বাচিত মিডিয়ার সাথে কথা বলেছেন এবং বিষয়টি নিশ্চিত করেছেন।

অজয় দেবগনের সাথে কাজ করার বিষয়ে কথা বলতে গিয়ে, চলচ্চিত্র নির্মাতা (Rohit Shetty) বলেছেন, “আমি সিংঘাম এর পরবর্তী অধ্যায়ে ফোকাস করছি। সার্কাস মুক্তির পর আমরা আগামী বছরের এপ্রিলে ছবিটির কাজ শুরু করব। সিংঘাম প্রযুক্তিগতভাবে সিম্বা এবং সূর্যবংশীর অংশ। আমি অজয়ের সাথে কাজ করেছি অনেক দিন হয়ে গেছে। সর্বশেষ সিংহম সিংঘম ২০১৪ সালে এসেছিল এবং এখনও স্যাটেলাইটের সবচেয়ে প্রিয় চলচ্চিত্রগুলির মধ্যে একটি। সময় বদলেছে এবং ক্যানভাস আরও বড় হয়েছে এবং আমি অজয়ের সাথে কিছু করতে চাইছি।”

এটিকে তার সবচেয়ে বড় প্রযোজনাগুলির মধ্যে একটি বলে অভিহিত করে, রোহিত শেঠি যোগ করেছেন যে এটিই একমাত্র প্রকল্প যা তিনি চলমান প্রযোজনাগুলি ছাড়াও কাজ করছেন।

সবশেষে, আমরা রোহিত শেঠিকে (Rohit Shetty) তার পুলিশ মহাবিশ্বে যোগদানের পরবর্তী অভিনেতা সম্পর্কে প্রশ্ন করা হয় , তিনি হেসেছিলেন এবং বলেছিলেন , “আমি ইতিমধ্যেই জানি সে কে, এবং তারাও এটি সম্পর্কে জানে৷ তবে আমি এখনই আপনাকে বলতে পারছি না, আপনাকে সঠিক সময়ের জন্য অপেক্ষা করতে হবে।”

Khatron Ke Khiladi 12 ২রা জুলাই লঞ্চ হবে এবং সপ্তাহান্তে রাত ৯ টায় সম্প্রচার হবে।

আরও পড়ুন :Pakistan: জ্বালানি তেল থেকে ভর্তুকি তুলে নিল পাকিস্তান, তাহলে কি অর্থ সংকটের মুখে পাক সরকার?