জনপ্রিয় গায়ক বি প্রাক (B Praak) এবং তার স্ত্রী মীরা তাদের দ্বিতীয় সন্তান হারানোর জন্য কঠিন পস্থিতির সম্মুখীন হয়েছেন। গায়কের মতে, তাদের নবজাতক শিশুটি জন্মের সাথে সাথেই মারা গিয়েছিল, এবং দুজনেই শোকাতর । বি প্রাক এক বিবৃতি দিয়ে এই হৃদয়বিদারক খবরটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

বিবৃতিতে লেখা হয়েছে, “গভীর বেদনার সাথে আমাদের ঘোষণা করতে হবে যে আমাদের নবজাতক শিশুটি জন্মের সময় মারা গেছে। এটি সবচেয়ে বেদনাদায়ক পর্যায় যা আমরা পিতামাতা হিসাবে অতিক্রম করছি। আমরা সমস্ত ডাক্তার এবং কর্মীদের ধন্যবাদ জানাতে চাই। তাদের সীমাহীন প্রচেষ্টা এবং সমর্থন কুর্নিশ । আমরা সবাই এই ক্ষতিতে বিধ্বস্ত এবং আমরা এই সময়ে আমাদের গোপনীয়তা দেওয়ার জন্য আপনাদের সকলকে অনুরোধ করছি।”

বি প্রাক (B Praak) এই খবরটি শেয়ার করার সাথে সাথে অনেক শিল্পী এগিয়ে এসে তার সাথে তাদের শোক প্রকাশ করেছেন। অভিনেত্রী নেহা ধুপিয়া লিখেছেন, “এই খবরটি হৃদয়বিদারক… আমার চিন্তাভাবনা এবং প্রার্থনা এবং শক্তি আপনার এবং পরিবার উভয়ের জন্য।”

বি প্রাক (B Praak) এবং তার স্ত্রী মীরা ২০১৯ সালের এপ্রিল মাসে বিয়ে করেছিলেন, এবং তারা ২০২০ সালে তাদের প্রথম সন্তানকে স্বাগত জানায়। বি প্রাক জনপ্রিয় গান, তেরি মিট্টি, ফিলহাল, মন ভররিয়া, এবং কুছ ভি হো যায়ে গাওয়ার জন্য পরিচিত।

আরও পড়ুন :Rishabh Pant: খোদ বাভুমার প্রশংসা পেলেন ঋষভ পন্থ