দুদিন আগে জলপাইগুড়ির গভর্নমেন্ট ইঞ্জিনিয়ারিং কলেজের দ্বিতীয় বর্ষের কয়েকজন পড়ুয়া করোনা(Corona) আক্রান্ত হন। সংক্রমণ ছড়িয়ে পড়তেই কলেজের হোস্টেল ছাড়ছেন আতঙ্কিত পড়ুয়ারা। রবিবার সকালে পড়ুয়াদের হোস্টেল ছেড়ে নিজেদের বাড়িতে রওনা দিতে দেখা গেল।

জলপাইগুড়ির গভর্নমেন্ট ইঞ্জিনিয়ারিং কলেজের দ্বিতীয় বর্ষের কয়েকজন পড়ুয়া করোনা(Corona) আক্রান্ত হওয়া ছাড়াও অনেক পড়ুয়ার দেহে করোনার উপসর্গও ধরা পড়ে। এর জেরে অনির্দিষ্টকালের জন্য কলেজের পঠন পাঠন বন্ধ করে দেওয়া হয়েছে। এছাড়াও সাময়িকভাবে স্থগিত রাখা হয়েছে আসন্ন সেমিস্টারের পরীক্ষা।

এই বিষয়ে কলেজের অধ্যক্ষ অমিতাভ রায় জানিয়েছেন, ‘ইতিমধ্যেই জলপাইগুড়ি জেলা হাসপাতালের কোভিড বিভাগে চার জন ছাত্রকে ভর্তি করানো হয়েছে। এ ছাড়া, নিভৃতবাসে রয়েছেন আরও চার জন ছাত্র।’

আগামী ১৫ ই জুন থেকে কলেজে বিভিন্ন বর্ষের পরীক্ষা শুরু হতে চলেছিল। কিন্তু করোনা(Corona) সংক্রমণ ছড়িয়ে পড়ার জেরে পরীক্ষাগুলি অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখা হয়েছে বলে জানিয়েছেন কলেজ কর্তৃপক্ষ। হঠাৎ করেই কলেজে করোনা সংক্রমনের এই ঘটনায় চিন্তিত কলেজের পড়ুয়া এবং তাদের অভিভাবকেরা।

ফলে হোস্টেলে থাকার সন্তানদের বাড়ি ফিরিয়ে নিয়ে যাওয়ার কথা অধ্যক্ষকে জানিয়েছেন বহু অভিভাবক। এদিন সকালে দেখা যায় বিভিন্ন বর্ষের ছাত্রছাত্রীরা ব্যাগ পত্র নিয়ে নিজেদের বাড়ির পথে রওনা হয়েছেন।