রাম চরণের স্ত্রী উপাসনা কোনিদেলা সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার প্রথ্যুষা গারিমেলার (Prathyusha Garimella) মর্মান্তিক মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। বিখ্যাত ডিজাইনার শনিবার হায়দরাবাদে তার বুটিকে কার্বন মনোক্সাইড শ্বাস নিয়ে 33 বছর বয়সে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ। তবে এ বিষয়ে পুলিশের প্রতিবেদনের অপেক্ষায় রয়েছে। উপাসনা তার আত্মহত্যার বিষয়ে জানতে পেরে ‘মর্মাহত’, এবং তিনি প্রথ্যুষার দুটি ইনস্টাগ্রাম গল্প শেয়ার করেছেন।

একটি গল্পে উপাসনা এই সংবাদে প্রতিক্রিয়া জানিয়েছিল, “আমার প্রিয়তম বন্ধু আমার প্রিয়তম বন্ধু। খুব শীঘ্রই চলে গেলেন তার ক্যারিয়ার, বন্ধুবান্ধব এবং পরিবার সবকিছুর সেরা ছিল-তবুও বিষণ্নতায় ডুবে গিয়েছিলেন । ”

ডিজাইনারকে(Prathyusha Garimella) তার বুটিকের ওয়াশরুমে অচল অবস্থায় পাওয়া গেছে এবং তার শরীরের কাছে একটি সুইসাইড নোটও পাওয়া গেছে। পুলিশ বলেছে যে নোটে, প্রথ্যুষা বলেছে যে তার চরম পদক্ষেপের জন্য কেউ দায়ী নয় এবং সে একাকী এবং মানসিক চাপ অনুভব করছিল এবং তার বাবা-মায়ের উপর আর বোঝা হয়ে উঠতে চায় না।

পুলিশ জানিয়েছে যে ফ্যাশন ডিজাইনার (Prathyusha Garimella) হায়দ্রাবাদ শহরের পশ বানজারারা হিলস এলাকায় অবস্থিত তার বুটিকে কিছু বিষাক্ত রাসায়নিক শ্বাস নিয়ে তার জীবন শেষ করেছেন বলে সন্দেহ করা হচ্ছে। রাসায়নিকটি আরও ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে, তবে এটি কার্বন মনোক্সাইড বলে সন্দেহ করা হচ্ছে।

আরও পড়ুন :India vs South Africa 2022: কটকে কী কী খাবার থাকছে পন্থদের পাতে