বেহাদ অভিনেত্রী জেনিফার উইঙ্গেট (Jennifer Winget) কোড এম সহ-অভিনেতা তনুজ ভিরওয়ানির সাথে তার সংযোগ সম্পর্কে মুখ খুলেছেন। এর আগে গুজব ছিল যে জেনিফার এবং তনুজ ‘শুধু বন্ধু’ থেকেও বেশি কিছু। সম্প্রতি, উইঙ্গেট তার জন্মদিন উদযাপন করেছেন, এবং তনুজকেও উদযাপনের সময় দেখা গেছে। তাদের ছবি গুজবে আরও ইন্ধন যোগ করেছে। যাইহোক, জেনিফার এটিকে খারিজ করে দিয়েছেন এবং পরিষ্কার করেছেন যে এই ধরনের জল্পনা তাকে একটুও প্রভাবিত করে না।

ইটাইমস টিভির সাথে আলাপচারিতার সময়, জেনিফার (Jennifer Winget) এই ধরনের গুজব সম্পর্কে কথা বলেছিলেন এবং বলেছিলেন, “এটা আমাকে একটুও বিরক্ত করে না কারণ যতক্ষণ আমি আমার সত্য জানি, আমার পরিবার সত্যটি জানে, আমার বন্ধু এবং ভক্তরা আমার সত্যটি জানে, এটাই গুরুত্বপূর্ণ। আমার কাছে। দেখুন আমি একজন পাবলিক ফিগার এবং আমার সম্পর্কে লোকজনের মতামত ও রায় থাকবে এবং সেটা ঠিক আছে। যতক্ষণ না তারা আমার কাজ এবং সীমানাকে সম্মান করে আমি তাতে ভালো আছি। আমি বুঝতে পারি এটা কাজের একটি অংশ। তাই এটা আমাকে বিরক্ত করে না।”

সিদ্ধার্থ কান্নানের সাথে অন্য একটি সাক্ষাত্কারে, জেনিফার (Jennifer Winget) করণ সিং গ্রোভারের সাথে তার বিচ্ছেদের কথা বলেছিলেন। অবিশ্বাস্যভাবে, বিপাশা বসুর স্বামী করুন সিং গ্রোভার এর আগে উইঙ্গেটকে বিয়ে করেছিলেন, এবং শ্রদ্ধা নিগমের পরে এটি ছিল তার দ্বিতীয় বিয়ে। ২০১৪ সালে এই জুটি তাদের পথ বিচ্ছেদ করেছিল।

আরও পড়ুন :Pomfret Roast:পমফ্রেট মাছের একটি অসাধারণ রেসিপি পমফ্রেট রোস্ট যা খেয়ে হাত চাটবে সবাই