বৃহস্পতিবার সকালে, নয়নতারা চেন্নাইয়ের একটি রিসর্টে একটি জমকালো অনুষ্ঠানে পরিচালক বিঘ্নেশ শিবানকে বিয়ে (Mansion) করেন। নয়নথারা এই বিশেষ অনুষ্ঠানে কিছু অসাধারন উপহার দিয়ে বিঘ্নেশ এবং তার পরিবারকে অবাক করে দিয়েছিলেন। নিউজ 18-এর রিপোর্ট অনুযায়ী, নয়নথারা ভিগনেশের জন্য ২০ কোটি টাকা মূল্যের একটি বাংলো কিনেছেন।

এই বাংলোর ডকুমেন্টেশন সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। এই বাংলোটি (Mansion) , রিপোর্ট অনুযায়ী, বিঘ্নেশের নামে নিবন্ধিত। নয়নথারা বিঘ্নেশের বোন ঐশ্বরিয়াকে ৩০ পিস সোনার গয়নাও দিয়েছেন। তারকা তার ঘনিষ্ঠ পরিবারকে অসংখ্য উপহার দিয়ে আনন্দিত করেছেন।

নয়নতারা এবং ভিগনেশের বিবাহ একটি উচ্চ-প্রোফাইল অনুষ্ঠান ছিল, যেখানে রাজনৈতিক এবং বিনোদন জগতের অনেক বিশিষ্ট ব্যক্তি উপস্থিত ছিলেন। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিনকে আমন্ত্রণ জানানো হয়েছিল। মুখ্যমন্ত্রী ছাড়াও আমন্ত্রিতদের মধ্যে ছিলেন রজনীকান্ত, কমল হাসান, চিরঞ্জীবী, সুরিয়া, অজিত এবং কার্তি। অতিথিদের মধ্যে ছিলেন সামান্থা রুথ প্রভু এবং বিজয় সেতুপতি।

অনুষ্ঠানে (Mansion) নিরাপত্তা সত্যিই কঠোর করা হয়েছিল । যে অতিথিদের আমন্ত্রণ জানানো হয়েছে, তারা বিয়ের আগে একটি বিশেষ কোড পায় । কোড দেখানোর পর অতিথিদের বিয়ের ভেন্যুতে প্রবেশের অনুমতি দেওয়া হয় ।

আরও পড়ুন :Samrat Prithviraj: খালি প্রেক্ষাগৃহের কারণে শো বাতিল