করণ জোহরের পরবর্তী পরিচালনা রকি অর রানি কি প্রেম কাহানি (Rocky Aur Rani Ki Prem Kahani) । রণবীর সিং এবং আলিয়া ভাট প্রধান চরিত্রে অভিনয় করেছেন। বলিউডের অন্যতম প্রতীক্ষিত চলচ্চিত্র এটি । ১০ ফেব্রুয়ারী, ২০২৩ -এ মুক্তি পেতে পারে। রোমান্টিক নাটকটিতে প্রবীণ অভিনেতা জয়া বচ্চন, ধর্মেন্দ্র এবং শাবানা আজমিও প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।

এখন, সর্বশেষ প্রতিবেদন অনুসারে, ছবিটিতে (Rocky Aur Rani Ki Prem Kahani) জাহ্নবী কাপুর, সারা আলি খান এবং অনন্যা পান্ডেকে একটি ছোট চরিত্রে অভিনয় করতে দেখা যেতে পারে।

“রকি অর রানি কি প্রেম কাহানিতে (Rocky Aur Rani Ki Prem Kahani) তিনজন নেতৃস্থানীয় মহিলা একটিনাচের দৃশ্যে থাকবেন বলে জানা গেছে। ছবিতে তাদের কয়েকটি দৃশ্য থাকতে পারে। সমস্ত বিবরণ গোপন রাখা হয়েছে, তবে ত্রয়ীটির ক্যামিও হল রকি অর রানী কি প্রেম কাহানিতে নিশ্চিত করা হয়েছে”, একটি সূত্র পিঙ্কভিলাকে বলেছে।

এটি আগে গুজব ছিল যে শাহরুখ খান এবং কাজলও পর্দায় পুনরায় একত্রিত হবেন এবং ধর্ম প্রোডাকশন এবং ভায়াকম 18 স্টুডিও দ্বারা ব্যাঙ্করোল করা সিনেমাটিতে ক্যামিও উপস্থিতি করবেন। করণের সপ্তম পরিচালনায় প্রতিশ্রুতি দেওয়া হয়েছে যে আগামী বছর ভ্যালেন্টাইনস ডে মুক্তি পাবে।

আরও পড়ুন :Mocha kofta curry : মোচার কোফতা কোনদিন খেয়ে না থাকলে আজকেই বাড়িতে বানিয়ে ফেলুন, স্বাদে দুর্দান্ত