জিন্দেগি, যা ভারতে OTT অফার হিসাবে পুনরায় কাজ শুরু করেছে, সম্প্রতি DTH প্ল্যাটফর্মে এর উপলব্ধতার (Sadqay Tumhare) ঘোষণা করেছে। ফাওয়াদ খান -সানম সাইদের জিন্দেগি গুলজার হ্যায়-এর পর মাহিরা খানের সাদকায়ে তুমহারে চ্যানেলে লঞ্চ হতে চলেছে। রইস ছবিতে শাহরুখ খানের সাথে বলিউডে অভিষেক হওয়া হামসাফার অভিনেতা আদনান মালিকের সাথে রোমান্টিক নাটকে জুটিবদ্ধ হয়েছেন।

সাদাকায়ে তুমহারে (Sadqay Tumhare) ১৯৮০ এর দশকের একটি প্রেমের গল্প এবং এটির লেখক খলিল-উর-রহমান কামারের অভিজ্ঞতার উপর ভিত্তি করে তৈরি। এটি খলিল (আদনান মালিক) এবং শানো (মাহিরা খান) এর গল্প বর্ণনা করবে যারা তাদের জীবনের খুব প্রথম দিকে জড়িত ছিল কিন্তু ১০ বছর ধরে যোগাযোগ হারিয়েছে। একটি গ্রামের মেয়ে, শানো তার বাগদত্তা খলিলের সাথে দেখা করতে চায়, যিনি বড় শহরে বসতি স্থাপন করেছেন। প্রাথমিকভাবে, খলিল শানোর প্রতি তার অনুভূতি সম্পর্কে বিভ্রান্ত হয় কারণ এখন শহরে তার আরও ভালো সম্ভাবনা রয়েছে কিন্তু শেষ পর্যন্ত সে তার প্রেমে পড়ে।

ভারতীয় পর্দায় ফেরার বিষয়ে মাহিরা খান এক বিবৃতিতে বলেছেন, “সাদকায়ে তুমহারে (Sadqay Tumhare) একটি হৃদয়গ্রাহী, সাধারণ প্রেমের গল্প। শানো আমার প্রিয় চরিত্রগুলোর একটি। আমার হৃদয়ের খুব কাছের অনুষ্ঠানটি দেখার জন্য এটি একটি নস্টালজিক মুহূর্ত, যেখানে এটি শুরু হয়েছিল টেলিভিশনে ফিরে আসা৷ জিন্দেগির মাধ্যমে আবারও ভারতীয় দর্শকদের সাথে সংযোগ করার এই সুযোগ পেয়ে আমি উচ্ছ্বসিত।”

আরও পড়ুন :Iman Vellani : আমির খানের সঙ্গে কাজ করতে চান মিস মার্ভেল