সালমান খানের বহুল প্রত্যাশিত ছবি কাভি ঈদ কাভি দিওয়ালির (Kabhi Eid Kabhi Diwali) নাম পরিবর্তন হয়েছে। হ্যাঁ, কাভি ঈদ কাভি দীপাবলিকে নতুন করে নামকরণ করা হয়েছে ভাইজান। এটিই ছবির আসল শিরোনাম। এই বছরের শুরুতে সালমানের ছবিটিকে ভাইজান হিসাবে উল্লেখ করা হয়েছিল। যাইহোক, ছবিটির নাম পরিবর্তন করা হয়েছিল এবং তার নাম ছিল কাভি ঈদ কাভি দিওয়ালি। তবে, এখন, সুপারস্টারের হাতে ছবিটির প্রযোজনা নেওয়ার পরে, ভাইজান নিজেই আসন্ন সিনেমায় পরিবর্তনগুলি চূড়ান্ত করছেন। এর আগে, ছবিটি সাজিদ নাদিয়াদওয়ালা দ্বারা ব্যাঙ্করোল করা হয়েছিল।

সাজিদ নাদিয়াদওয়ালাকে অনির্বাচন করা, আয়ুশ শর্মা এবং জহির ইকবাল চলচ্চিত্রটি ছেড়ে দেওয়ার জন্য সালমান খানকে প্রযোজনার দায়িত্ব গ্রহণ করার কারণে বেশ কয়েকটি পরিবর্তনহয়েছে। ছবিটি গত কয়েক মাসে বেশ কয়েকবার শিরোনাম করেছে। আর এখন, কাভি ইদ কাভি দিওয়ালি (Kabhi Eid Kabhi Diwali) থেকে ভাইজান শিরোনাম পরিবর্তন নিয়ে নেটিজেনরা কথা বলছে। শোনা যাচ্ছে যে অনেক পরিবর্তন সত্ত্বেও, সালমান খান এখন নতুন কাস্ট থাকবে এমন সিনেমা নিয়ে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

ফিল্মের বর্তমান কাস্ট হিসাবে, সালমান খান অভিনীত ছবিতে এখন শেহনাজ গিল রয়েছেন যিনি তার বলিউডে (Kabhi Eid Kabhi Diwali)আত্মপ্রকাশ করবেন, পূজা হেগডে, রাঘব জুয়াল, জ্যাসি গিল এবং সিদ্ধার্থ নিগম।

আরও পড়ুন :Jennifer Winget: কোড এম-এর সিজন 2-এ ফিরে আসছেন অভিনেত্রী