বিখ্যাত টেলিভিশন অভিনেত্রী এরিকা ফার্নান্দেস (Erica Fernandes) জনপ্রিয় অনুষ্ঠান কুছ রং পেয়ার কে অ্যাসে ভি: নয়ি কাহানি নভেম্বর ২০২১ -এর তৃতীয় সিজন শেষ হওয়ার পরে গত ছয় মাসে কোনও নতুন প্রকল্প হাতে নেননি যেখানে তিনি ডক্টর সোনাক্ষীর প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন শাহীর শেখের অর্থাৎ দেব দীক্ষিতের বিপরীতে ।

এখন, সাম্প্রতিক একটি সাক্ষাত্কারে, অভিনেত্রী (Erica Fernandes) বলেছেন যে তাকে কিছু প্রকল্পের প্রস্তাব দেওয়া হয়েছে তবে সেগুলির সবকটিতেই সাহসী দৃশ্য রয়েছে যা তিনি করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না। তিনি আরও যোগ করেছেন যে টেলিভিশনে এই ধরনের দৃশ্য যারা করেন তাদের তিনি প্রশ্ন করেন না, তবে তিনি পর্দায় এই ধরণের অভিনয় করতে চান না।

হিন্দুস্তান টাইমস-এর সাথে কথা বলার সময়, এরিকা, যিনি কয়েকটি দক্ষিণ ভারতীয় ছবিতেও উপস্থিত হয়েছেন, বলেছেন, “এই মুহূর্তে, টিভি এবং ওটিটি জগতের সমস্ত ধরণের প্রকল্প আমার পথে আসছে, কিন্তু আমি যা আছি তার কারণে আমি আমার বিকল্পগুলিকে সীমিত করছি৷ আমি যা করতে চাই না তা করি না । আমি খুব সাহসী দৃশ্য করছি না।”

অভিনেত্রীকে (Erica Fernandes) ২০১৮ থেকে ২০২০ পর্যন্ত চলমান কসৌটি জিন্দেগি কে-তেও দেখা গিয়েছিল। তিনি প্রেরণা শর্মার প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন।

আরও পড়ুন :Jennifer Winget: কোড এম-এর সিজন 2-এ ফিরে আসছেন অভিনেত্রী