অভিনেতা এবং চলচ্চিত্র নির্মাতা আর মাধবন (R Madhavan) , যিনি তার আসন্ন চলচ্চিত্র, রকেট্রি: দ্য নাম্বি এফেক্টের প্রচারের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছেন, শুক্রবার প্রয়াত গায়ক-সুরকার কেকে-কে স্মরণ করেছেন এবং বলেছেন, “তিনি সর্বদা সেরা গায়কদের একজন হিসাবে স্মরণীয় হয়ে থাকবেন ৷ ”

এএনআই-এর সাথে একচেটিয়াভাবে কথা বলতে গিয়ে, মাধবন (R Madhavan) ভাগ করে নিয়েছেন যে অভিনেতা এবং গায়ক উভয়ই একই শিল্পের অংশ হলেও তারা একে অপরের সাথে প্রায়ই দেখা হতো না কিন্তু তবুও যখনই তারা দেখা করেন, পুরানো বন্ধুদের সাথে দেখা করার মতো হতো । তাদের একসাথে থাকার কথা মনে করে মাধবন বলেছিলেন, “তিনি আমাকে বলতেন হবেন যে আরে মনে আছে আমি আপনার গানটি সাচ কেহ রাহা হ্যায় দিওয়ানা গেয়েছিলাম এবং আমি তাকে বলতাম আমি আমার বন্ধুকে চিনি।”

3 ইডিয়টস অভিনেতা (R Madhavan) কে কে-র প্রশংসা করেছিলেন এবং অব্যাহত রেখেছিলেন, “তিনি নম্র ছিলেন, তিনি অহংকারী ছিলেন না, আমাদের খুব সংক্ষিপ্ত বৈঠকের কথা আমি মনে রাখতে পারি তবে এটি সর্বদা আমাদের মধ্যে একটি দুর্দান্ত বন্ধুত্ব ছিল। এটি একটি ধাক্কা ছিল আমাদের জানার জন্য যে তিনি যা করতে ভালোবাসতেন তা করতে করতেই তিনি মারা গেছেন।” “তিনি এই মুহূর্তে স্বর্গে আছেন এবং আমি পরিবারের সাথে আমার সমবেদনা ভাগ করে নিতে চাই। তিনি সর্বদা একজন দুর্দান্ত গায়ক হিসেবে স্মরণীয় হয়ে থাকবেন এবং আমরা সবাই তাকে মিস করব”।

মঙ্গলবার রাতে খ্যাতিমান গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে-র মৃত্যু জাতিকে শোকাহত করে। তিনি একটি কনসার্টের জন্য কলকাতায় ছিলেন এবং পারফর্ম করার কিছুক্ষণ পরেই তিনি ভেঙে পড়েন এবং তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় যেখানে তাকে ৫৩ বছর বয়সে মৃত ঘোষণা করা হয়। বছরের পর বছর ধরে, প্রিয় প্লেব্যাক গায়ক তার গানগুলির সাথে একটি বিশাল ভক্ত বেস সংগ্রহ করেছিলেন। সারা দেশে অনেক স্কুল ও কলেজ অনুষ্ঠানে পারফর্ম করা হয়েছে।

আরও পড়ুন :Bandel Station: ইন্টারলকিং সংক্রান্ত কাজের জন্য ফের এক মাস লোকাল ট্রেন কমবে ব্যান্ডেল শাখায়