রণবীর কাপুর, অয়ন মুখার্জি এবং এসএস রাজামৌলি মঙ্গলবার, ৩১ মে ব্রহ্মাস্ত্রের (Brahmastra) প্রচারের জন্য বিশাখাপত্তনমে ছিলেন, যা এখনও মুক্তি পায়নি। সবাই জানেন যে বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা এসএস রাজামৌলি তামিল, তেলেগু, কন্নড় এবং মালায়ালামে ব্রহ্মাস্ত্র ছবিটির মুক্তির জন্য সাহায্য করছেন যাতে দক্ষিণের বাজারে ছবিটি ভালো ফল লাভ করে , যা করণ জোহর বাহুবলী ট্রিলজি এবং আরআরআর দিয়ে সম্পন্ন করেছিলেন। যাইহোক, রাজামৌলি ফিল্ম নির্মাতা অয়ন মুখার্জির সাথে তার মুক্তির আগে ছবিটি না দেখানোর জন্য অসন্তুষ্ট।

প্রচারের সময়, রাজামৌলি (Brahmastra) বলেছিলেন, “তিনি একটি ব্লকবাস্টার ফিল্ম প্রস্তুত করেছেন কিন্তু তবুও আমার কাছে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে। আরআরআর মুক্তির পর আমি দুবার মুম্বাই এসেছিলাম, কিন্তু অয়ন আমাকে ছবিটি দেখায়নি। কিন্তু তিনি পুরো চলচ্চিত্রটি দেখিয়েছিলেন। আমার বাবার কাছে। (তিনি হেসে বললেন) আমি তার উপর খুব বিরক্ত।”

ব্রহ্মাস্ত্রের (Brahmastra) নির্মাতারা অবশেষে নিশ্চিত করেছেন যে বহুল প্রত্যাশিত ছবির ট্রেলারটি ১৫ জুন মুক্তি পাবে। রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং নাগার্জুন প্রধান চরিত্রে অভিনয় করা ছবিটি এই বছরের ৯ই সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

আরও পড়ুন :Doctor Strange: OTT তে আসতে চলেছে এই নতুন ছবিটি