ব্রহ্মাস্ত্র (Brahmastra) পার্ট ওয়ান : শিবের টিজার অবশেষে বহু প্রতীক্ষিত মহাকাব্য ভিত্তিক ছবির একটি আভাস দিয়েছে। আমরা রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়ের চরিত্রগুলি দেখতে পেয়েছি। টিজারটি প্রচুর ভিএফএক্স শটে ভরা ছিল। দর্শকদের আরও বেশি কিছু নতুনত্ব দেখার ইচ্ছেকে বাড়িয়ে তুলেছে ।

সেকেন্ডের ঝলক দেখার পর লোকেরা ট্রেলারের জন্য অপেক্ষা করছে। মৌনি রায় ব্যতীত কাস্টরাও তাদের অবদানের জন্য প্রশংসা অর্জন করেছেন। নাগিন অভিনেত্রীকে টিজারে (Brahmastra) মারাত্মক দেখাচ্ছিল, এবং তার চরিত্রটি যথেষ্ট প্রতিশ্রুতিশীল দেখাচ্ছে, তবে তার চরিত্রের প্রাথমিক প্রতিক্রিয়া মিশ্র, এবং নেটিজেনরা নানাভাবে ট্রোল করেছেন ।

ব্রহ্মাস্ত্রের প্রথম আভাস পাওয়া মাত্রই নেটিজেনরা মৌনি রায়ের চরিত্রকে উপহাস করতে শুরু করে। যদিও কিছু ব্যবহারকারী মার্ভেলের ওয়ান্ডা ম্যাক্সিমফের সাথে মৌনির চরিত্রের মিল খুঁজে পেয়েছেন। একজন ব্যবহারকারী জোর দিয়ে বলেছেন, “নাগিন ওয়ালে ভিএফএক্স টিম হায়ার কর কে মুভি বানা রহে।”

ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান-এর ট্রেলার: শিব (Brahmastra) ১৫ জুন মুক্তি পাবে এবং সিনেমাটি ৯ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে।

আরও পড়ুন :KK death: মৃতদেহকে বন্দুকের স্যালুট দিয়ে শেষ শ্রদ্ধা