দম্পতি অভিষেক এবং ঐশ্বরিয়া রাই বচ্চন সংযুক্ত আরব আমিরাতের আবুধাবির ইয়াস আইল্যান্ডে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম একাডেমি অ্যাওয়ার্ডস (আইএফএ) (IIFA Awards 2022 ) এর ২২ তম সংস্করণে একটি শক্তিশালী পারফরম্যান্স দিতে প্রস্তুত৷

অভিনেতা অভিষেক বচ্চন বলেছেন যে আইফা তার কাছে পরিবারের মতো মনে হয়। “IIFA আমার কাছে পরিবারের মতো এবং ফিরে এসে পারফর্ম করতে ভালো লাগছে৷ দুই বছরেরও বেশি সময় ধরে শারীরিকভাবে সংযোগ বিচ্ছিন্ন থাকার পর, উদযাপন আমাদের একত্রিত হতে সাহায্য করে৷ আমি এই শিল্পের পুনর্মিলন ঘটতে পেরে উচ্ছ্বসিত যে বিশ্ব আবার একত্রিত হচ্ছে৷ এবং আমি বিনোদন, ভক্তদের সাথে দেখা এবং বিশ্বব্যাপী তাদের সাথে সংযোগ করার জন্য উন্মুখ” অভিষেক বলেছেন।

অভিষেকের স্ত্রী ঐশ্বরিয়াও আইফার (IIFA Awards 2022 ) অংশ হতে পেরে আনন্দ প্রকাশ করেছেন। বলেছেন , “IFA-এর ২২ তম সংস্করণের অংশ হতে পেরে আমি আনন্দিত৷ বছরের পর বছর ধরে আইফা অ্যাওয়ার্ডের অংশ হতে পারাটা সবসময়ই চমৎকার৷ ”

বচ্চনদের উল্লেখযোগ্য পারফরম্যান্সের মধ্যে একটি ছিল ২০১১ সালের আইফা (IIFA Awards 2022 ) যেখানে অভিষেক, ঐশ্বরিয়া, মেগাস্টার অমিতাভ বচ্চনের সাথে, বান্টি অর বাবলি সিনেমার কাজরে রে গানের সুরে নাচেন। । ঘটনাটি ঘটেছে কানাডার টরন্টোতে।

আরও পড়ুন :Samrat Prithviraj: কাজ ও সম্পর্ক দুই ক্ষেত্রেই ভারসাম্য বজায় রাখেন অভিনেতা