দেবোলিনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee) আতঙ্কিত কারণ মুম্বাইতে অভিনেত্রীর বিল্ডিংয়ে একটি হত্যাকাণ্ড ঘটেছে এবং তিনি তার পোষা প্রাণীর সাথে একা থাকেন। ইন্ডিয়া টুডে-র রিপোর্ট অনুসারে, টাইমস অফ ইন্ডিয়ার সাথে কথা বলার সময়, দেবোলিনা প্রকাশ করেছিলেন যে একজন গৃহকর্মীকে একজন লোক খুন করেছে এবং তার দেহ রেলপথে ফেলে দিয়েছে। এই ঘটনার পরে, ভট্টাচার্য তার মায়ের জন্য মুম্বাইতে তার সাথে থাকার জন্য অপেক্ষা করছেন।

কথোপকথনের সময়, দেবোলিনা (Devoleena Bhattacharjee) উল্লেখ করেছেন যে সমাজে নিরাপত্তা ব্যবস্থা বাড়াতে হবে, এবং যোগ করেছেন, “এই ঘটনার পর আমি আতঙ্কিত হয়ে পড়েছি এবং আমার পোষা প্রাণীর সাথে বাড়িতে একা থাকা হঠাৎ করে কিছুটা ভীতিকর হয়ে উঠেছে। ঘটনাটি একই প্রাঙ্গনে ঘটেছে যেখানে আমি বেঁচে আছি। যা হওয়ার পরে, এত দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য আমি পুলিশকে স্যালুট জানাই কিন্তু আমি এটাও মনে করি যে গেট করা সোসাইটি এবং সমস্ত আবাসিক ভবনগুলিতে ভাল নিরাপত্তা ব্যবস্থা থাকা উচিত এবং তারা যে ধরনের কর্মী নিয়োগ করছে তার উপর পরীক্ষা করা উচিত।”

দেবোলিনার (Devoleena Bhattacharjee) মা তার ভাইয়ের বিয়েতে যোগ দিতে আসামে গেছেন, এবং তিনি আশা করেন যে বিয়ের পরে, তার মা তার সাথে চলে যাবেন।

আরও পড়ুন :Munawar Faruqui: কমেডিয়ানের নতুন মিউসিক ভিডিও প্রকাশ