ZEE5 সোমবার ঘোষণা করেছে যে বলিউডের সাম্প্রতিক সেনসেশন, দ্য কাশ্মীর ফাইলের (The Kashmir Files) ডিজিটাল প্রিমিয়ার ১৩ মে হবে, বিশেষভাবে প্ল্যাটফর্মে।

বক্স অফিসে রেকর্ড-ব্রেকিং সাফল্যের পরে, কাশ্মীর ফাইলগুলি এখন ভারতে এবং অন্যান্য অনেক দেশে হিন্দি, তামিল, তেলেগু এবং কন্নড় সহ একাধিক ভাষায় উপলব্ধ হবে৷

বিশিষ্ট বিবেক অগ্নিহোত্রী দ্বারা রচিত এবং পরিচালিত, এই ছবিতে (The Kashmir Files) অনুপম খের, মিঠুন চক্রবর্তী, পল্লবী জোশী এবং দর্শন কুমারের মতো প্রবীণ অভিনেতারা অভিনয় করেছেন। গল্পটি কাশ্মীরের উপত্যকায় যে শূন্যতা বিরাজ করছে তা বর্ণনা করে। পরিচালক বিবেক অগ্নিহোত্রী কাশ্মীরি পণ্ডিতদের মানসিক যন্ত্রণা বর্ণনা করার ক্ষেত্রে একটি চমৎকার কাজ করেছেন; তাদের বঞ্চনার অনুভূতি, চলে যাওয়ার বেদনা, অস্তিত্বের ভয় এবং বেঁচে থাকার সংগ্রামের প্রতিধ্বনি নিয়ে এই ছবিটি ।

অভিনেতা অনুপম খের শেয়ার করেছেন, “কাশ্মীর ফাইলগুলি হল এমন একটি ঘটনার বর্ণনা যা আমাদের লোকেদের সাথে ঘটেছিল, বছর খানেক আগে এবং এখনও অনেকের কাছে তা জানা যায়নি৷ ফিল্মটি (The Kashmir Files) সারা দেশ থেকে প্রশংসা পেয়েছে এবং এখন যারা বড় পর্দায় দেখতে পারেননি তাদের জন্য, কাশ্মীর ফাইলগুলি সারা বিশ্বে ZEE5 এ উপলব্ধ হবে।”

আরও পড়ুন :Nawazuddin Siddiqui: চেহারার জন্য টিভি শো থেকে বাদ পড়েছিলেন অভিনেতা