অজয় দেবগন (Ajay Devgn) তামাক কোম্পানির বিষয় নীরবতা ভাঙলেন। অক্ষয় কুমার সম্প্রতি একটি তামাক কোম্পানির প্যান মশলা ব্র্যান্ডের একটি বিজ্ঞাপনে প্রদর্শিত হয়েছিল এবং তা নিয়ে মানুষের প্রতিক্রিয়ার সম্মুখীন হওয়ার পরে, অভিনেতা ফার্মের ব্র্যান্ড অ্যাম্বাসেডর থেকে সরে এসেছেন । অজয় দেবগন গত কয়েক বছর ধরে একই ব্র্যান্ডকে সমর্থন করছেন এবং সম্প্রতি শাহরুখ খানও তার সাথে যোগ দিয়েছেন।

সাম্প্রতিক একটি সাক্ষাত্কারে, তানহাজি অভিনেতা অজয় (Ajay Devgn) বিতর্ক সম্পর্কে মুখ খুলেছেন এবং এই ধরনের বিজ্ঞাপনগুলিতে উপস্থিত হওয়ার বিষয়ে নিজের মতামত জানিয়েছেন । নিউজ 18-এর সাথে কথা বলার সময়, অজয় ​​বলেছিলেন, “আমি এটি নিয়ে আলোচনা করতে চাই না। আমি এটিতে মন্তব্য করতে চাই না তবে আমি বলব যে আপনি যখন কোনও কিছুকে সমর্থন করছেন তখন এটি একটি ব্যক্তিগত পছন্দ। প্রত্যেকেই সিদ্ধান্ত নেওয়ার জন্য পরিপক্ক। ”

অভিনেতা (Ajay Devgn) এমনকি যোগ করেছেন, “কিছু পণ্য আছে যা ক্ষতিকারক এবং অন্য কিছু আছে যা ঠিক নয়। আমি এটির নাম না করেই বলব কারণ আমি এটির প্রচার করতে চাই না; আমি ইলাইচি করছিলাম। যদি কিছু জিনিস খুব ভুল হয়, তাহলে সেগুলি বিক্রি করা উচিত নয়।”

এদিকে, ২১ এপ্রিল বৃহস্পতিবার ভোরবেলা, অক্ষয় কুমার তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে প্রকাশ করা একটি প্রকাশ্য বিবৃতিতে তার ভক্তদের কাছে এই বিষয় ক্ষমা চেয়েছেন।

আরও পড়ুন:Akshay Kumar: ক্ষমা চাইলেন অক্ষয় কুমার , কিন্তু কেন ?