কাজে ফিরেছেন মালাইকা অরোরা ( Malaika Arora ) । সোমবার, তিনি একটি ছবি শেয়ার করেছেন যার উপরে লেখা “সেটে ফিরে আসতে ভালো লাগছে”। দুর্ঘটনার ক’দিন পর সে কাজে ফিরেছে। 2 এপ্রিল, মালাইকা মুম্বাই-পুনে হাইওয়েতে একটি সড়ক দুর্ঘটনার মুখোমুখি হন ।

পুনে থেকে ফেরার সময় দুর্ঘটনায় আহত হন অভিনেতা। রিপোর্ট অনুযায়ী, মালাইকার রেঞ্জ রোভার দুটি গাড়ির মধ্যে পিষ্ট হয়ে যায়।

তার ( Malaika Arora ) দুর্ঘটনার কয়েকদিন পর, তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিয়েছিলেন এবং ঘটনার কথা বলেছিলেন।

“গত কয়েক দিন এবং ঘটনাগুলি যেগুলি উন্মোচিত হয়েছে তা বেশ অবিশ্বাস্য ছিল,” তিনি বলেছিলেন।

তিনি বলেছেন যে এটি সম্পর্কে চিন্তাভাবনা একটি ফিল্মের দৃশ্যের মতো মনে হয় ৷

অভিনেত্রী তাঁর কৃতজ্ঞতা জানিয়েছেন বলেছেন , “ধন্যবাদ, দুর্ঘটনার পরপরই, আমি অনুভব করেছি যে আমি অনেক অভিভাবক দ্বারা যত্নে পেয়েছি – সেটা আমার কর্মীরাই হোক, যে লোকেরা আমাকে হাসপাতালে পৌঁছাতে সাহায্য করেছে, আমার পরিবার যারা এই অগ্নিপরীক্ষায় আমার পাশে দাঁড়িয়েছিল এবং হাসপাতাল। কর্মী, আমার ডাক্তাররা প্রতিটি পদক্ষেপে সম্ভাব্য সবচেয়ে যত্নশীল উপায়ে আমার নিরাপত্তা নিশ্চিত করেছেন। তারা আমাকে তাৎক্ষণিকভাবে নিরাপদ এবং নিরাপদ বোধ করেছে এবং আমি এর জন্য খুব কৃতজ্ঞ। অবশেষে অবশ্যই আমার বন্ধু, পরিবার, আমার দল এবং আমার ইন্সটা ফ্যামের কাছ থেকে যে ভালবাসা এসেছিল তা খুবই আশ্বস্ত ছিল।

মালাইকাকে ( Malaika Arora ) সম্প্রতি আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়ের পার্টিতে যোগ দিতে দেখা গেছে। তার সঙ্গে ছিলেন সঙ্গী ও অভিনেতা অর্জুন কাপুর ।

আরও পড়ুন :Russia Ukraine: ইউক্রেনে একের পর এক হামলা রাশিয়ার, মস্কোভা ধ্বংসের প্রতিশোধ?