রণবীর কাপুর-আলিয়া ভাটের বিয়ের অনুষ্ঠান ( Deepika Padukone ) ছিল মাসব্যাপী। এই জুটির বড় করে বিবাহ আয়োজন এবং গত রাতের অভ্যর্থনা গ্র্যান্ড সেলিব্রেশনের জন্য নজর কেড়েছিল। রিসেপশনের ঠিক একদিন পরে, দীপিকা পাড়ুকোন শহরে ফিরে আসেন, এবং তার প্রাক্তন প্রেমিক, রণবীরের বিয়ের পরে আসার জন্য তিনি খারাপভাবে ট্রোলড হন। পিকু অভিনেত্রী রবিবার বিমানবন্দরে প্যাপড হয়েছিলেন এবং ভিডিওটি অনলাইনে প্রকাশিত হওয়ার সাথে সাথে নেটিজেনরা তাদের অনুমান জানিয়েছেন ।

অনেক নেটিজেন মন্তব্য করেছেন যে রণবীর-আলিয়া বিয়ে এড়াতে দীপিকা ( Deepika Padukone ) তার ভ্রমণের পরিকল্পনা করেছিলেন। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “রণবীর কি শাদি হোতে হ্যায় ওয়াপাস অ্যাজ গেই।” আরেক ব্যবহারকারী মন্তব্য করেছেন, “রণবীর ও দীপিকা …..হামারি আধুরি কাহানি।” একজন ব্যবহারকারী আরও যোগ করেছেন, “আলিয়া রণবীরের বিয়ে শেষ হওয়ার পরে তিনি ফিরে এসেছিলেন।”

কিন্তু কিছু সমর্থক অবশ্য দীপিকাকে এইভাবে ট্রল করার প্রতিবাদ জানিয়েছেন। তাদের মতে , বেশিরভাগ সেলিব্রিটিরা আমাদের দেশের বিভিন্ন লোকেশনে শুটিং করছেন তাই ঘন ঘন আসা এবং যাওয়া একটি সাধারণ ব্যাপার। মানুষকে যদি ভাবতে হয় , বিচার করতেই হয় তাহলে ভাবুন কেন আরকে এবং আলিয়া রণবীর এবং দীপিকার ( Deepika Padukone ) রিসেপশনে থাকার সময় মিস করেছিলেন?

আরও পড়ুন :Zelenskyy: পরমাণু হানার জন্য তৈরি হতে হবে ইউক্রেনকে, বললেন জেলেনস্কি