মহামারীর দুই বছর পর, রাজনীতিবিদ বাবা সিদ্দিক ( Baba Siddique) তার গ্র্যান্ড ইফতার পার্টি আয়োজন করেছিলেন। পার্টিতে সালমান খান , শাহরুখ খান উদযাপনের একটি প্রধান আকর্ষণ হিসাবে ছিলেন।

অনুষ্ঠানের প্রথম দিকের অতিথিদের মধ্যে ছিলেন সালমান খান। তিনি সবসময় বাবার পার্টিতে যোগ দেন এবং এই বছরও তিনি বলিউডের অন্যান্য সেলিব্রিটিদের সাথে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সালমান ছাড়াও পার্টিতে উপস্থিত ছিলেন শাহরুখ খানও।

KGF 2 তারকা সঞ্জয় দত্ত, পরিচালক আনিস বাজমি, করণ সিং গ্রোভার, জয় ভানুসালি, রাশমি দেশাই, আয়ুষ শর্মা-অর্পিতা খান, ঈশা গুপ্তা, করণ কুন্দ্রা-তেজস্বী প্রকাশ, শিল্পা শেঠি এবং অন্যান্যরাও ইফতার পার্টিতে যোগ দিয়েছিলেন।

বাবা সিদ্দিকের ( Baba Siddique) শেষ ইফতার পার্টি ২০১৯ সালে অনুষ্ঠিত হয়েছিল এবং সালমান খান ও শাহরুখ খান তাদের উপস্থিতিতে পার্টি আরও আকর্ষণীয় ছিল।

রাজনীতিবিদ বাবা সিদ্দিকী ( Baba Siddique) প্রতি বছর মুম্বাইতে ইফতার পার্টির আয়োজন করেন । সেলেব্রিটিদের নিমন্ত্রন করেন। প্রতি বছর সবচেয়ে প্রতীক্ষিত সেলিব্রিটিদের মধ্যে শাহরুখ খান এবং সালমান খান যদি শহরে থাকেন তবে তারা ইফতার পার্টিতে অংশ নিতে ভোলেন না।

আরও পড়ুন :Kangana Ranaut : এই অভিনেতাকে “অ্যাংগরি ইয়ং ম্যান ” বললেন অভিনেত্রী