প্রবীণ হিন্দি টেলিভিশন উপস্থাপক এবং অভিনয়শিল্পী মঞ্জু সিং (Manju Singh) মারা গেছেন। স্বানন্দ কিরকিরে (একজন গীতিকার, গায়ক এবং লেখক) টুইটারে অভিনেতার মৃত্যুতে তার দুঃখ প্রকাশ করেছেন।

তিনি হিন্দিতে লিখেছেন, “মঞ্জু সিং আর নেই! মঞ্জুজি আমাকে দিল্লি থেকে মুম্বাই নিয়ে এসেছিলেন দূরদর্শনের জন্য তার শো স্বরাজ লেখার জন্য! তিনি ডিডি-র জন্য অনেক চমৎকার শো এক কাহানি, শো টাইম ইত্যাদি তৈরি করেছেন।”

ফিল্ম ইন্ডাস্ট্রির ভক্ত এবং সহকর্মীরা প্রযোজকের প্রতি তাদের সমবেদনা প্রকাশ করেছেন। মঞ্জু সিং (Manju Singh) ভারতে একজন টেলিভিশন পথপ্রদর্শক ছিলেন, যিনি স্বরাজ, এক কাহানি এবং শো টাইমের মতো জনপ্রিয় অনুষ্ঠানগুলি তৈরি করেছিলেন।

সাত বছর ধরে, তিনি শিশুদের অনুষ্ঠান খেলা খেলোনে হোস্ট ছিলেন এবং তিনি স্নেহের সাথে ‘দিদি’ নামে পরিচিত ছিলেন। সিং হৃষিকেশ মুখার্জির চলচ্চিত্র গোল মাল-এও উপস্থিত ছিলেন, যেখানে তিনি রত্না চরিত্রে অভিনয় করেছিলেন।

মঞ্জু সিং (Manju Singh) সম্প্রতি বেশ কয়েকটি আন্তর্জাতিক শিশু ও তরুণ প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ করেছেন। ২০১৫ সালে, ভারত সরকার তাকে সেন্ট্রাল অ্যাডভাইজরি বোর্ড অফ এডুকেশনে (CABE) নিযুক্ত করে সৃজনশীল শিল্প ও শিক্ষায় তার অবদানের স্বীকৃতিস্বরূপ।

আরও পড়ুন :KGF Chapter 2: বক্স অফিসে নতুন ইতিহাস সৃষ্টি