আয়ুষ্মান খুরানা-অভিনীত (Ayushmann Khurrana) ‘আনেক’-এর নির্মাতারা চলচ্চিত্রটির মুক্তির তারিখ পরিবর্তন করেছেন। কারণ , YRF-এর রণবীর সিং অভিনীত ‘জয়েশভাই জোর্দার’-এর মুক্তির তারিখের সাথে সংঘর্ষ হচ্ছিলো। অনুভব সিনহার পরিচালনায়, ‘ আনেক ‘ যা আগে ১৩ মে মুক্তি পাওয়ার কথা ছিল, এখন ২৭ মে প্রেক্ষাগৃহে আসবে৷

আদিত্য চোপড়া এবং YRF-এর সিইও অক্ষয় উইধানি, ভূষণ কুমার, এবং অনুভব সিনহা সম্প্রতি কথা বলেছেন এবং সংঘর্ষ এড়াতে একটি সাধারণ ঐকমত্যে পৌঁছেছেন।

নতুন মুক্তির (Ayushmann Khurrana) তারিখের সাথে ছবিটির নতুন পোস্টার শেয়ার করে, টি-সিরিজ তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে লিখেছেন, “ভারত কে হার এক কোনে মে বাস এক হি আওয়াজ গুঞ্জেগি – জিতেগা কৌন? হিন্দুস্তান! # আনেক এখন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ২৭ মে, ২০২২ তারিখে।”

পরিচালক-প্রযোজক অনুভব সিনহা, যিনি ‘আর্টিকেল 15’-এর শেষ সফল সহযোগিতার পর আয়ুষ্মানের (Ayushmann Khurrana) সাথে দ্বিতীয়বার ফিল্মে কাজ করছেন।

তিনি একটি বিবৃতিতে বলেছেন, “একটি চলচ্চিত্র নির্মাণের জন্য প্রচুর পরিশ্রম এবং পরিকল্পনা করা হয়। সেই নীতি, এটি অবিভক্ত মনোযোগের দাবি রাখে। আমরা ‘আনেক’-এর মুক্তি কয়েকদিনের মধ্যে স্থানান্তরিত করতে পেরে খুশি হয়েছি যাতে দর্শকরা এখন দু’টি ছবিই ব্যবধানে উপভোগ করতে পারে।”

আরও পড়ুন :Chocolate ice cream: এই গরমে প্রাণ জুড়াতে চটজলদি বাড়িতেই বানিয়ে ফেলুন চকলেট আইসক্রিম