প্রখ্যাত অভিনেতা-চিত্রনাট্যকার শিব সুব্রামানিয়াম (Shiv Subramaniam) মারা গেছেন। রোমান্টিক কমেডি ‘2 স্টেটস’-এ আলিয়া ভাটের বাবার চরিত্রে তার সংবেদনশীল অভিনয় দিয়ে তিনি অনেকের মন জয় করেছিলেন। ‘কামিনে’, ‘হিচকি’, ‘রকি হ্যান্ডসাম’ এবং ‘স্ট্যানলি কা ডাব্বা’-এর মতো ছবিতে তার শক্তিশালী ভূমিকার মাধ্যমেও তিনি প্রভাব ফেলেন। প্রয়াত অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল নেটফ্লিক্সের ছবি ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’-এ।

প্রবীণ শিল্পীকে বিধু বিনোদ চোপড়ার ‘পরিন্দা’ এবং সুধীর মিশ্রের ‘হাজারোঁ খোয়াইশেন অ্যাসি’-এর চিত্রনাট্য লেখার জন্যও কৃতিত্ব দেওয়া হয়েছিল, যা বছরের পর বছর ধরে সংস্কৃতির মর্যাদা অর্জন করেছে এমন দুটি চলচ্চিত্রের জন্য ফিল্মফেয়ার পুরস্কার জিতেছে।
সোমবার সকালে মুম্বাইয়ের আন্ধেরির মোক্ষধাম হিন্দু শ্মশানভূমিতে শিব সুব্রামানিয়ামের (Shiv Subramaniam) শেষকৃত্য সম্পন্ন হবে। ইনস্টাগ্রামে নিয়ে, চলচ্চিত্র নির্মাতা হংসল মেহতা সুব্রহ্মণ্যমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এবং একটি নোটে তার শেষকৃত্যের বিশদ ভাগ করেছেন।

নোট অনুসারে, সকাল ১১টা থেকে শিবের (Shiv Subramaniam) দাহ অনুষ্ঠান হবে। “অন্ত্যেষ্টিক্রিয়া শিশিরা, যমুনা নগর, লোখান্ডওয়ালা ব্যাক রোড, আন্ধেরি পশ্চিম থেকে সকাল ১০ টায়, ১১.০৪.২০২২ এ রওয়ানা হবে। দাহ হবে সকাল ১১ টায় মোক্ষধাম হিন্দু শ্মশানভূমি, সিজার আরডি, আম্বোলি, আন্ধেরি পশ্চিম, মুম্বাই, মহারাষ্ট্র। ”

আরও পড়ুন :Anushka Sharma : কমপক্ষে ৪ টি বড় স্টেডিয়ামে ছবির শ্যুটিং করবেন অভিনেত্রী