নয়াদিল্লিতে সোনম কাপুর (Sonam Kapoor) এবং আনন্দ আহুজার বাড়িতে ভাঙচুর করা হয়েছে এবং নগদ এবং ১.৪১ কোটি টাকার গয়না চুরি হয়েছে। একটি সংবাদ প্রতিবেদনে বলা হয়েছে, সোনম কাপুরের শাশুড়িই প্রথম তুঘলক রোড থানায় তাদের বাড়িতে অপরাধের অভিযোগ জানাতে তাড়াহুড়ো করেছিলেন।

মামলার হাই-প্রোফাইল প্রকৃতির কারণে, দিল্লি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে তদন্ত দল গঠন করেন।

এবিপি নিউজ মারাঠি অনুসারে, তদন্তের অংশ হিসাবে সোনম (Sonam Kapoor) এবং আনন্দের কর্মীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ২৫ জন কর্মচারী, সেইসাথে ৯ তত্ত্বাবধায়ক, ড্রাইভার, মালী এবং অন্যান্য কর্মীদের দিল্লি পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। অপরাধের দৃশ্য, যা সোনম এবং আনন্দের দিল্লির বাসভবন, দিল্লি পুলিশ এবং এফএসএল উভয়ই তদন্ত করছে।

নিবন্ধ অনুসারে, সোনমের (Sonam Kapoor) শ্বশুর হরিশ আহুজা এবং শাশুড়ি প্রিয়া আহুজা দিল্লিতে আনন্দের দাদী সরলা আহুজার সাথে অমৃতা শেরগিল মার্গে থাকেন। সরলা আহুজা (ঠাকুমা) ১১ ফেব্রুয়ারি চুরির বিষয়টি আবিষ্কার করেন যখন তিনি গয়না এবং নগদ অর্থের জন্য তার আলমারি চেক করেন, তার অভিযোগ অনুসারে। ২৩ ফেব্রুয়ারি অভিযোগ দায়ের করা হয়েছিল। তিনি পুলিশের কাছে স্বীকার করেছেন যে তিনি দুই বছরে গয়নাটি দেখেননি।

আরও পড়ুন : Agnimitra Paul:সাংবাদিক বৈঠক করলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল