অভিনেতা দেবীনা ব্যানার্জী এবং গুরমিত চৌধুরী (Debina -Gurmeet) ঘোষণা করেছেন যে তারা তাদের প্রথম সন্তান হিসেবে একটি কন্যা সন্তানকে স্বাগত জানিয়েছেন। গুরমিত সোশ্যাল মিডিয়ায় খবরটি শেয়ার করেছেন, “অনেক কৃতজ্ঞতার সাথে আমরা আমাদের “বেবি গার্ল” কে এই পৃথিবীতে স্বাগত জানাই। ৩.৪.২০২২ 🌸। আপনাদের সমস্ত ভালবাসা এবং আশীর্বাদের জন্য ধন্যবাদ. ভালোবাসা ও কৃতজ্ঞতা ।”

গর্ভবতী হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন এই দম্পতি । ছবিতে দেবিনার বেবি বাম্প দেখা গেছে। তিনি সোশ্যাল মিডিয়ায় তার গর্ভাবস্থার যাত্রা ভাগ করেছেন, এটিকে আনন্দ এবং কিছু কঠিন মুহুর্তের মিশ্রণ বলে অভিহিত করেছেন।

গুরমিত এবং দেবীনা (Debina -Gurmeet) টিভি শো রামায়ণে রাম এবং সীতার চরিত্রে একসঙ্গে কাজ করেছিলেন। পৌরাণিক শোতে তাদের ভূমিকা থেকে পরিবারের নাম হওয়ার আগে, এই দম্পতি মায়াবী নামে একটি তামিল শোতে একসঙ্গে অভিনয় করেছিলেন। এই জুটি ২০১৭ সালে বিহারের জামারপুরে নিজের শহর থেকে দুই মেয়ে পূজা এবং লতাকে দত্তক নিয়েছিল।

গুরমিত এবং দেবিনা (Debina -Gurmeet) ২০০৬ সালে প্রথম গোপনে বিয়ে করেছিলেন এবং ২০১১ সালে তাদের বন্ধুবান্ধব এবং পরিবারের সামনে তাদের সম্পর্কের আনুষ্ঠানিকতা করেছিলেন।

আরও পড়ুন :Mere Desh ki Dharti : ছবিতে রয়েছেন মির্জাপুর খ্যাত দিব্যেন্দু