সুপারস্টার বিজয় দেবেরকোন্ডা (Vijay Deverakonda) এবং খ্যাতিমান পরিচালক পুরী জগন্নাধ বিশ্বজুড়ে ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়েছেন এবং মঙ্গলবার মুম্বাইতে একটি আনন্দদায়ক ইভেন্টে তাদের পরবর্তী উদ্যোগ অর্থাৎ ছবি JGM ঘোষণা করেছেন। অ্যাকশন ড্রামাটিতে বিজয়কে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে যা তাঁকে আগে দেখা যায়নি।

উচ্ছ্বসিত অভিনেতা বিজয় দেবরাকোন্ডা (Vijay Deverakonda) বলেছেন, “আমি জেজিএম নিয়ে অত্যন্ত উত্তেজিত, এটি সবচেয়ে আকর্ষণীয় এবং চ্যালেঞ্জিং স্ক্রিপ্টগুলির মধ্যে একটি। গল্পটি বিশেষ এবং এটি প্রতিটি ভারতীয়কে স্পর্শ করবে। পুরীর স্বপ্নের প্রকল্পের অংশ হতে পেরে আমি সম্মানিত। Charmme এবং তার দলের সাথে কাজ করার জন্য প্রস্তুত। JGM-এ আমার চরিত্রটি রিফ্রেশিং যা আমি আগে করিনি এবং আমি নিশ্চিত যে এটি দর্শকদের উপর প্রভাব ফেলবে।”

সিনেমাটি সম্পর্কে শেয়ার করে এবং এর চারপাশের উত্তেজনার বিষয়ে কথা বলতে গিয়ে পরিচালক পুরী জগন্নাধ বলেছেন, “আমাদের পরবর্তী প্রকল্প ‘জেজিএম’-এর ঘোষণা প্রকাশ করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। বিজয়ের (Vijay Deverakonda) সাথে আবার সহযোগিতা করতে পেরে দারুণ লাগছে এবং JGM হল একটি চূড়ান্ত অ্যাকশন বিনোদনকারী ছবি। ”

JGM প্রযোজনা করবেন চার্মে কৌর, ভামশি পৈদিপল্লী এবং পুরী জগন্নাধ, চিত্রনাট্য, সংলাপ এবং পরিচালনা করবেন পুরী জগন্নাদ। অ্যাকশন এন্টারটেনার হল একটি প্যান ইন্ডিয়া ফিল্ম যা হিন্দি, তেলেগু, তামিল, কন্নড় এবং মালায়ালাম ভাষায় মুক্তি পাবে।

আরও পড়ুন :Narendra Modi: ঠাকুরনগরের মতুয়া মহাসঙ্ঘের মেলায় কি নতুন কোনো ঘোষণা করতে চলেছেন প্রধানমন্ত্রী?