সোনি টিভির দ্য কপিল শর্মা শো (The Kapil Sharma) সাময়িকভাবে বন্ধ হতে চলেছে। হোস্ট কপিল শর্মার আসন্ন ইউএসএ সফরের কারণে পর্বের শুটিংয়ের অনুপলব্ধতা এর কারণে নির্মাতাদের বিরতির জন্য বলেছিলেন ।

দ্য কপিল শর্মা শো-এর ঘনিষ্ঠ একটি সূত্র ইন্ডিয়ানএক্সপ্রেস ডটকমকে জানিয়েছে , “কপিলের এক মাসব্যাপী মার্কিন যুক্তরাষ্ট্র সফরের পরিকল্পনা রয়েছে জুনের মাঝামাঝি এবং শুটিংয়ের জন্য অনুপলব্ধ। দলটি এইভাবে একই সময়ে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। যাইহোক, কিছু এপিসোড (The Kapil Sharma) প্রি-শুট করা হবে ভক্তদের বিনোদন দেওয়ার জন্য তারা বিরতিতে যাওয়ার আগে।”

গত বছর, কপিল শর্মা ২০২১ সালের জানুয়ারিতে দ্বিতীয়বার বাবা হওয়ার পরে বিরতি নিয়েছিলেন। টুইটারে একটি প্রশ্নোত্তর পর্ব চলাকালীন, যখন একজন ভক্ত কৌতুক অভিনেতাকে জিজ্ঞাসা করেছিলেন কেন অনুষ্ঠানটি বন্ধ হচ্ছে, কপিল উত্তর দিয়েছিলেন, “কারণ আমার প্রয়োজন আমাদের দ্বিতীয় সন্তানকে স্বাগত জানাতে আমার স্ত্রীর সাথে বাড়িতে থাকতে হবে।” ভক্তদের আনন্দের জন্য, ২০২১ সালের জুনে দ্য কপিল শর্মা শো ফিরে এসেছিল।

সূত্রের মতে, এবারও বিরতিটি সংক্ষিপ্ত হবে, সম্ভবত কয়েক সপ্তাহ। তবে কপিল ও তার দল কয়েকদিনের মধ্যেই সেই আহ্বান করবে। এখন পর্যন্ত, কপিল তার শো (The Kapil Sharma) এবং নন্দিতা দাস পরিচালিত তার বলিউড চলচ্চিত্রের মধ্যে দোটানা চলছেন । বর্তমানে ওড়িশায় শুটিং চলছে।

আরও পড়ুন :Lau Payesh:আজি বাড়িতে বানিয়ে ফেলুন সুস্বাদু লাউয়ের পায়েস