‘রানওয়ে 34’-এর (Runway 34) ট্রেলারটি প্রকাশিত হয়েছে। ট্রেলারে অজয় ​​দেবগনকে পোশাক পরতে এবং সিগারেট জ্বালাতে দেখা যায়। প্লটটিতে ফ্লাইট ক্যাপ্টেনকে দেখানো হয় , যিনি যাত্রীদের একটি ভয়ঙ্কর ট্র্যাজেডি থেকে বাঁচাতে যান।

অজয় ক্যাপশন সহ ট্রেলার শেয়ার করেছেন, “আমরা টেক অফের জন্য প্রস্তুত। ”

‘রানওয়ে 34, (Runway 34) হলো এমন একটি ছবি যা সাত বছরের বিরতির পর অজয় ​​দেবগনের পরিচালনায় ফিরে আসাকে নিশ্চিত করেছে । ২০০৮ সালে, অজয় ​​প্রেমের নাটক ‘ইউ মি অর হাম’ পরিচালনা করেছিলেন, যেখানে তিনি তার অভিনেত্রী স্ত্রী কাজলের সাথে অভিনয় করেছিলেন। আট বছরের বিরতির পর, ‘রেড’ অভিনেতা ২০১৬ সালে তার পরবর্তী অ্যাকশন-থ্রিলার ‘শিভায়’ পরিচালনায় ফিরে আসেন।

এদিকে, অজয়কে সম্প্রতি আলিয়া ভাটের ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’-তে দেখা গিয়েছিল, যেখানে তিনি মাফিয়া ডন রহিমের ভূমিকায় অভিনয় করেছিলেন। অন্যদিকে স্পোর্টস ড্রামা ‘ঝুন্ড’-এ বিজয় বারসের চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন।

অজয় দেবগন ফিল্মস দ্বারা প্রযোজিত, ‘রানওয়ে ৩৪’ (Runway 34) সহ-প্রযোজনা করছেন কুমার মঙ্গত পাঠক, বিক্রান্ত শর্মা, সন্দীপ হরিশ কেওলানি, তারলোক সিং জেঠি, হাসনাইন হুসাইনি, এবং জয় কানুজিয়া।

আরও পড়ুন :এক সাইকেল আরোহীর প্রাণ বাঁচাতে পথ দুর্ঘটনার(Accident) বলি দুই বাইক আরোহী, আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আরো এক